ব্রেকিং নিউজ

ঘিওরে কৃষকলীগের উদ্যোগে দুস্থ ও কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু,ঘিওর(মানিকগঞ্জ):০৩ মে-২০২০,রবিার।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের নির্দ্দেশ ক্রমে আজ সকালে ঘিওর ডি, এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ঘিওর উপজেলা কৃষকলীগের উদ্যোগে সামাজিক নিরাপত্তা মেনে মরণঘাতী করোনা ভাইরাসের কারনে এলাকার অসহায় হত দরিদ্র, কর্মহীন ও দুস্থ লোকজনের কাজকর্ম বন্ধ থাকায় ত্রাণ সামগ্রী বিতরনের আয়োজন করা হয়।
ঘিওর উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল রাজ্জাক ভিলুর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান নজরুল, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সাবেক সভাপতি মোঃ আমজাদ হোসেন ঠাকুর মানিক, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান দরজী লাবলু, যুগ্ন সম্পাদক মোঃ জিয়াউর রহমান, যুগ্ন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ আয়নাল হক বাবু প্রমুখ। উল্লেখ্য, প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি চাল, ডালসহ বিভিন্ন ত্রান সামগ্রী দেওয়া হয়।
জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম জানান, করোনা ভাইরাসের কারনে ঘিওর, দৌলতপুর ও শিবালয় এই তিনটি উপজেলার বহু লোকজন কর্মহীন হয়ে পরেছে। তবে কৃষকলীগের উদ্যোগে দুস্থ ও কর্মহীন লোকজনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সম্প্রতি সংবাদ