ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ দৌলতপুরে দুঃস্থ অসহায় ও কর্মহীনদের সেবায় এস এস সি ২০০০ ব্যাচের মানবিক সহায়তা

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ জাতীয়

মানিকগঞ্জ প্রতিনিধি:০৫ মে-২০২০,মঙ্গলবার।

“একতাই শক্তি একতাই বল করোনা যুদ্ধে বন্ধুরা যাই চল”    শ্লোগানকে বুকে ধারণ করে মানবতার সেবায় উপজেলার এস এস সি ২০০০ ব্যাচের সকল বন্ধুরা মিলে বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে দুঃস্থ্য অসহায় ও কর্ম হীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

সোমবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায়    চাহিদা অনুযায়ী ত্রানের প্রতি প্যাকেটে ৫ কেজি চাউল ১ কেজি মুসুর ডাল ১ লিটার সয়াবিন তেল ১ কেজি আাটা ২ কেজি আলু ১ টা হাত ধোঁয়ার সাবান দেওয়া হয়।

্এসময় উপস্থিত ছিলেন,এস এস সি ২০০০ ব্যাচের পক্ষে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মুঃ শামছুর রহমান শাহিন
উপজেলা যুবলীগ নেতা জনাব মোহাম্মদ রাকিবুল ইসলাম লিটন, এ্যাডভোকেট মনির হোসেন,উপজেলা যুবলীগ নেতা জনাব মাহবুবুল হক খান সুমন,
টেপরী মৌলভী আব্দুর রহমান উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক জনাব আব্দুল্লাহ আল মামুন, ফারুক হোসেন , বিপ্লব হোসেন প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরনের ব্যাপারে জানতে চাইলে মু. শামছুর রহমান শাহীন জানান, করোনাভাইরাস মোকাবেলায় এবং দেশের এই পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থার মত আমরাও আমাদের নিজ নিজ অবস্থান হতে এলাকার দুঃস্থ অসহায় ও কর্ম হীন মানুষের পাশে দাঁড়িয়েছি এবং ইতিমধ্যে গণ সচেতনতা মূলক কর্মকাণ্ড হতে শুরু করে খাদ্য সামগ্রী বিতরন করার চেষ্টা করছি যা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্। সেই সাথে তিনি দেশের এই সঙ্কটাপন্ন পরিস্থিতিতে দেশ ও মানুষের কল্যাণে দুঃস্থ অসহায় ও কর্ম হীন মানুষের পাশে থাকায় এস এস সি-২০০০ সালের সকল বন্ধুদের ধন্যবাদ সহ উক্ত কার্যক্রম চলমান রাখার অনুরোধ করেন। সেই সাথে দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ রাকিবুল ইসলাম লিটল জানান, আমরা এস এস সি-২০০০ ব্যাচ যেভাবে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করছি এরূপ ভাবে অন্যান্য ব্যাচ সহ সমাজের আর্থিক সচ্ছল ব্যক্তিরা যদি এগিয়ে আসে তবে করোনাভাইরাস মোকাবিলা করতে সরকারের তেমন একটা বেগ পেতে হবে না বরং করোনাভাইরাস মোকাবিলা করতে আমরা সক্ষম হব ইনশাআল্লাহ্।

সম্প্রতি সংবাদ