ব্রেকিং নিউজ

ঘিওরের বালিয়াখোড়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগেকৃষকদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

editor ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ঘিওর(মানিকগঞ্জ) থেকে:০৫ মে-২০২০,মঙ্গলবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের নির্দ্দেশ ক্রমে আজ মঙ্গলবার সকালে ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আওয়ামী যুবলীগের উদ্যোগে বাষ্টিয়া, ধুলন্ডি, চৌবাড়িয়া, আঙ্গরপাড়া, সোধঘাটা ও বামনা এলাকার প্রায় দেড় শতাধিক কৃষকদের মাঝে ঘিওর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীমের ব্যক্তিগত উদ্যোগে সামাজিক নিরাপত্তা মেনে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ সবজী চাষিদের মাঝে ঈদ সামগ্রী বিতরনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বালিয়খোড়া ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ নাসির উদ্দিন শিকদার, সাধারন সম্পাদক মোঃ মোক্তার হোসেন, বালিয়াখোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ হাফিজ শিকদার, সাধারন সম্পাদক মোঃ উজ্জল মিয়া, যুবলীগ নেতা মোঃ মান্নান শিকদার, বালিয়াখোড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাজা দেওয়ান, সাবেক ছাত্রনেতা মোবারক মোল্লা তুহিন ও মোঃ মিজানুর রহমান প্রমুখ।
কৃষক মোঃ আর্শেদ আলী সাংবাদিকদের জানান, মরনঘাতী করোনা ভাইরাসের কারনে বালিয়াখোড়া ইউনিয়নের বহু কৃষক চলতি মৌসুমে বিভিন্ন সবজী চাষ করে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। বিভিন্ন অঞ্চলের কৃষকদের জমিতে আবাদকৃত কড়ল্লা, মিষ্টি আলু, পটল, শষা বিক্রি করতে না পারায় জমিতেই নষ্ট হয়ে যাচ্ছে। তারা সরকারের কাছে সাহায্য কামনা করেন।
উপজেলা ভাইস চেয়ারম্যন ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীম জানান, তার ব্যক্তিগত উদ্যোগে এলাকার ক্ষতিগ্রস্থ সবজী চাষিদের মধ্যে ৩ প্যাকেট সেমাই, ১ পেকেট পোলার চাল, দেড় কেজি চিনি, ১ লিটার তেল, ১ কেজি ডালসহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

সম্প্রতি সংবাদ