ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের দৌলতপুরে ব্যাংক ম্যানেজার করোনায় আক্রান্ত :ব্যাংক লকডাউন

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৬ মে-২০২০,বুধবার।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা শাখা বাংলাদেশ কৃষি ব্যাংকের ম্যানেজার রকিবুল ইসলাম (৪৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে ব্যাংকের অপর ১০ কর্মকর্তা ও কর্মচারীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা  মোস্তারী লাল কাপড় ঝুলিয়ে   কৃষি ব্যাংক টি লকডাউন করেছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন  তিনি জানান আজ বুধবার সকালে উপজেলা থানা স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে ব্যাংক কর্মকর্তার সক্রামনের বিষয়টি জানাতে পারেন। তার পরপরই ব্যাংকটিকে লকডাউন এবং কর্মকর্তা ,কর্মচারীদের হোম কোয়ারেন্টাইনে পাঠানোর ব্যবস্থা করেন। ব্যাংক লকডাউনের সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ,উপজেলা ভাইসচেয়ারম্যান নাসির উদ্দিন আবুল,দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু,সাধারন সম্পাদক শাহ আলম উপস্থিত ছিলেন।
দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাসরিন অক্তার জানান গত সোমবার ওই ব্যাংক কর্মকর্তা স্বেচ্ছায় নমুনা দিয়ে যান। ওই দিনই সাভারের প্রাণী সম্পদ গবেষনা প্রতিষ্টানে নমুনা পাঠানো হয়। আজ বুধবার সকালে নমুনা পরীক্ষার ফল পাওয়া যায়।
মানিকগঞ্জের সিভিল সার্জন ডাঃ আখন্দ জানান এ পর্যন্ত মানিকগঞ্জে ২২ জন কোরনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে ওই ব্যাংক কর্মকর্তাকে মানিকগঞ্জের হিসাবে ধরা হবেনা। এ পর্যন্ত মানিকগঞ্জের ৮৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। রেজাল্ট পাওয়া গেছে ৮২১ জনে। আক্রান্ত ২২ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৬জন।
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক ব্যাংকের এক কর্মকর্তা জানান সক্রামিত কর্মকর্তা ঢাকা থেকে অফিস করতেন। তিনি ঢাকার মিরপুর এলাকায় থাকেন। গত সোমবার সর্বশেষ তিনি অফিস করেন। ওই দিনই তিনি ঢাকায় ফেরৎ যান।