ব্রেকিং নিউজ

ঘিওরে ইউপি সদস্য হামলার শিকার

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ঘিওর (মানিকগঞ্জ) থেকে:০৬ মে-২০২০.,বুধবার।:
মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাহিনুর রহমান সমির (৩৫) হামলার শিকার হয়েছেন। এ সময় তার কাছে থাকা ২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা। মঙ্গলবার বিকেল ৫টার দিকে পূর্বমৌহালী গ্রামে এ ঘটনাটি ঘটেছে। রাতে সে ৯ জনকে আসামী করে ঘিওর থানায় একটি অভিযোগ দাখিল করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, বড়টিয়া ইউনিয়নের পূর্ব মৌহালি এলাকায় প্রতি নিয়ত বৃষ্টির কারনে কাঁদায় নাজিমুদ্দিন বাড়ির সামনে চলাচলে সমস্যার সৃষ্টি হয়। এক পর্যায়ে নাজিমুদ্দিন রাস্তায় কাঁটা দিয়ে বেড়া দিলে এলাকার লোকজনের যাতায়াত বন্ধ হয়ে যায়। এতে এলাকার শত- শত লোকজনের যাতায়াতের ক্ষেত্রে মারাত্মক সমস্যার সৃষ্টি হয়। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মোঃ শাহিনুর রহমান সমির তাকে কাঁটা অপসারন করার জন্য অনুরোধ করে। এবং এলাকার লোকজনের যাতায়াত সুবিধার্তে স্থানীয়দের অংশগ্রহনে রাস্তায় মাটি ভরাটের উদ্যোগ নেন। সংস্কারের জন্য পরিষদে কোন বরাদ্দ না থাকায় তিনি ব্যক্তিগত ২ হাজার টাকা দিয়ে মাটি ভরাটের কাজ শুরু করেন। স্থানীয় কিছু লোকজন মাটি ও সহযোগিতার আশ^াস দেন। এক পর্যায়ে এলাকার আমজাদ হোসেন মাষ্টারের ছেলে মনির হোসেন ঘিওর -১৮৪০ নামে একটি ফেসবুক গ্রুপে পোষ্ট করেন যে, মেম্বর, চেয়াম্যানের পিছনে ঘুরলেও তারা রাস্তা সংস্কারের কোন উদ্যোগ নেয়নি। এ জন্য স্থানীয় যুবসমাজ রাস্তাটি সংস্কার করছে। বিষয়টি চেয়ারম্যান, মেম্বরদের নজরে আসে। পরে লাবলু মিয়া নামে এক ব্যক্তি মনিরকে ফোন করে ওই পোষ্টটি ডিলেট করতে বলেন।
গত মঙ্গলবার সন্ধ্যায় মেম্বর সমির মনির হোসেনের বাড়ির সামনে গেলে নাজিমুদ্দিন শিকদারের নির্দেশে স্থানীয় ১০/১২ জন যুবক সমিরের উপরে অতর্কিত হামলা করে। এক পর্যায়ে সমিরকে প্রচন্ড মারধোর করে তার কাছ থেকে ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রাতেই নাজিমুদ্দিন, শিকদার সোনামুউদ্দিন, এমদাদুল, বেলায়েত হোসেন, মাসুদ, রবিন, আল-আমিন, রিপন শিকদার এবং মনির গংকে আসামী করে ঘিওর থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।
ঘিওর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্প্রতি সংবাদ