ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে বিসিবির পক্ষ থেকে ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রাতিনিধি ঃ ০৭ মে-২০২০,বৃহস্পতিবার্
মানিকগঞ্জের ১৫০ জন খেলোয়ারসহ এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হলো বিসিবির পক্ষ থেকে। বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রথমে খেলোয়াদের খাদ্য সহায়তা প্রদান করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় । এর পর ঘিওর উপজেলা সদর ইউনিয়ন, সিংজুড়ি ও বৈকন্ঠপুরে স্থানীয় কর্মহীন মানুষের মধ্যে বাকি সহায়তা বিতরন করা হয়।
শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে উপস্থিত থেকে এই খাদ্য সহায়তা প্রদানের সময় মানিকগঞ্জ জেলা প্রশাসক এস,এম ফেরদৌস, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকটে গোলাম মহীউদ্দীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনিসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তার উপস্থিত ছিলেন।
এসময় বিসিবির পরিচালক সংসদ সদস্য নাইমুর রহমান দুর্জয় সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত ক্রিকেট খেলোয়ার বিল্টু মিয়ার পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
সংক্ষিপ্ত বক্তব্যে বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয় বলেন,প্রধানমন্ত্রীর পরামর্শে এই দুর্যোগ মুহুর্তে দুঃস্থ্যদের সহায়তার জন্য বিসিবির নিজস্ব উদ্যোগে খাদ্য সহায়তা কর্মসুচী হাতে নিয়েছে। তিনি সকল বিত্তবান ব্যক্তিকে দুঃস্থদের পাশে এগিয়ে আসার আহব্বান জানান।

সম্প্রতি সংবাদ