প্রধানমন্ত্রীর ৩১ দফা স্বাস্থ্য বিধি মেনে আমাদের সবাইকে চলতে হবে– দুর্জয়

editor ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু  ঘিওর(মানিকগঞ্জ) :০৭ মে=বৃহস্পতিবার।
মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, প্রধানমন্ত্রীন ৩১ দফা স্বাস্থ্যবিধি আমাদের সবাাইকে মেনে চলতে হবে। করোনা ভাইরাসের ওষুধ বা ভ্যাকসিন আজ পর্যন্ত বের হয়নি। আপনারা সামাজিক দুরত্ব মেনে চলবেন। পরিস্কার- পরিচ্ছন্ন থাকবেন । অযাথা চায়ের দোকানে আড্ডা দিবেন না। আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। সরকার আপনাদের পাশে আছে। মরনঘাতী করোনা ভাইরাসের কারনে সারা দেশের লোকজনের কাজকর্ম বন্ধ থাকায় সরকার কর্মহীন সকল লোকজনের জন্য ত্রাণ ও নগদ অর্থ বিতরনের ব্যবস্থা করেছেন। দরিদ্র জনগোষ্ঠীদের তালিকা করে সরকার তাদের খাদ্য বাড়িতে পৌঁছে দেবার ব্যবস্থা করেছেন। প্রাণঘাতী করোনা ভাইরাসে থেকে মুক্তি পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল প্রকার ব্যবস্থা গ্রহন করেছেন। আজ দুপুরে সিংজুরী হাই স্কুল মাঠ প্রাঙ্গনে সামাজিক নিরাপত্তা মেনে উপজেলা প্রশাসন ও সিংজুরী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহযোগিতায় ৫শ’ কর্মহীন দুস্থ ও অসহায় লোকজনের মাঝে ত্রাণ বিতরনের সময় তিনি এ কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, সিংজুরী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি আব্দুল আজিজ মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মোঃ মহিদুর রহমান সূর্য, জেলা পরিষদের সদস্য মাহাবুবুর রহমান জনি, আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, বন ওপরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, প্রচার সম্পাদক মশিউর রহমান রশীদ, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মোঃ আশরাফুল আজম আজাদ, যুবলীগের সভাপতি বাবুল বেপারী সাধারন সম্পাদক মোঃ শরীফুল ইসলাম, ঘিওর উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম মিয়া জন, সাধারন সম্পাদক রওশন ইয়াজদানি সুমন, সিংজুরী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ দুলাল মিয়া, সহ- সভাপতি মোঃ নাসির উদ্দিন খান, ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল উদ্দিন বাদশা জীবন প্রমুখ।
পরে সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় ঘিওর ডি, হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ৩৬০ জন কর্মহীন লোজনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন ঘিওর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল প্রমুখ। শেষে বেকন্ঠপুর গ্রামে ৩শ’ ৫০জন কর্মহীন লোকজনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন।
সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় আরো বলেন, আগে আপনাদের সবাইকে কাছে এসে বসতে বলতাম কিন্তু বর্তমানে দুরে বসতে বলছি এক মাত্র করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাবার জন্য। আগে আপনারা কেউ মাস্ক ব্যবহার করতেন না। এখন মাস্ক ব্যবহার করছেন। সবার মধ্যেই সচেতনতা থাকতে হবে। আমাদের উন্নয়ন কাজ থেমে নেই। পর্যায়ক্রমে আমরা ঘিওর- দৌলতপুর,-শিবালয়ের সকল প্রকার উন্নয়ন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য আপনারা সবাই দোয়া করবেন। তার শরীর ও মন ভাল থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে।

সম্প্রতি সংবাদ