ব্রেকিং নিউজ

বগুড়ার সোনাতলা উপজেলার সাবেক চেয়ারম্যান করোনায় মারা গেলেন

editor ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

বগুড়া প্রতিনিধি:: ০৯ মে, ২০২০,শনিবার।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং গাবতলীর সৈয়দ আহম্মদ বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নজবুল হক (৭৪)।

করোনাভাইরাস পরীক্ষায় তার নমুনা পজিটিভ শনাক্ত হওয়ায় তাকে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল পাঁচটার দিকে তিনি মারা যান।

নজবুল হকের বাবা সৈয়দ আহম্মদ যুক্তফ্রন্টের এমএলএ ছিলেন। তার বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলার শিহিপুর গ্রামে। নজবুল হক গাবতলীর সুখানপুকুর এলাকায় সৈয়দ আহম্মদ কলেজ স্টেশন, বাজার ,স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বহু শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নজবুল হকের মারা যাওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন তার ভগ্নিপতি এবং সৈয়দ আহম্মদ কলেজের অধ্যক্ষ মো. সাইদুজ্জামান। তিনি বলেন, প্রায় দুই মাস ধরে নানা জটিল রোগে ভুগছিলেন নজবুল হক। তাকে রাজধানীর মহাখালীতে মেট্রোপলিটন হাসপাতাল, ধানমণ্ডির আনোয়ার খান মর্ডান হাসপাতাল এবং স্কয়ার হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। তিনদিন আগে তার করোনাভাইরাস শনাক্ত হয়। তাকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল পাঁচটার দিকে তিনি মারা যান। তাকে কোথায় দাফন করা হবে তা এখনও ঠিক হয়নি।

গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. রওনক জাহান বলেন, সৈয়দ আহম্মদ কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নজবুল হক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। কয়েক দিন আগে তার করোনাভাইরাস শনাক্ত হয় বলে তার পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন। তাকে সুখানপুকুর কিংবা সৈয়দ আহম্মদ কলেজ এলাকায় দাফন করার সিদ্ধান্ত হলে সরকারি নির্দেশনা অনুযায়ী প্রশাসনের পক্ষ থেকে সব রকমের ব্যবস্থা নেওয়া হবে।

সম্প্রতি সংবাদ