ব্রেকিং নিউজ

গফরগাঁওয়ে স্বাস্থ্যকর্মীসহ আরও ৩ জনের করোনা শনাক্ত

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

ময়মনসিংহ প্রতিনিধি: ১২ মে, ২০২০,মঙ্গলবার।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় দুই স্বাস্থ্যকর্মীসহ আরও তিনজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে এই উপজেলায় এ পর্যন্ত ২৬ জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

নতুন আক্রান্তরা হলেন- ধোপাঘাট কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার কায়কোবাদ (৩৫), ভারইল কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার সোনিয়া রহমান (৩৫) ও পৌর শহরের স্টেশন রোড এলাকার চা দোকানি বাসন্তি রানী (৬০) করোনায় আক্রান্ত হয়েছেন। এ খবর নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পানা কর্মকর্তা ডা. মাইন উদ্দিন মানিক।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ১০ মে আক্রান্ত তিনজনসহ বেশ কয়েকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগে পাঠানো হয়। সোমবার রাতে পাওয়া ফলাফলে এই তিনজনের করোনা পজেটিভ আসে।

উপজেলায় এ পর্যন্ত আক্রান্ত ২৬ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ জন। এলাকাবাসী জানায় গত ৯ মে করোনা পজেটিভ শনাক্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউিনিটি মেডিকেল অফিসার মোফাজ্জাল হোসেন গফরগাঁও মধ্যবাজারে বাসন্তি রানীর বাসায় এসে তার ছেলের চিকিৎসা সেবা দিয়েছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাইন উদ্দিন খান মানিক জানান, করোনা পজেটিভ শনাক্ত প্রত্যেকের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে।

সম্প্রতি সংবাদ