ব্রেকিং নিউজ

নাগরপুরে ১ করোনা রোগীর মাধ্যমে পরিবারের অপর ৪ জন আক্রান্ত

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুবকর সিদ্দিকী , নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ১৩ মে-২০২০,বুধবার।
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের বাটরা দক্ষিন পাড়ায় ১ জন করোনা রোগী পরিবারের অপর ৪ জন সদস্যকে আক্রান্ত করেছে। এতে ঐ পরিবারের ৮ মাস বয়সী শিশু সহ সকলেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার রাতেই আক্রান্ত জয়নালের বাড়ির আশপাশের ১০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসনের পক্ষে ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ মোল্লা। এতে এলাকায় করোনা ভাইরাসের আক্রান্তের ভয়ে ভীতি বিরাজ করছে। আক্রান্ত পরিবারের সদস্যরা হলো বাড়ির কর্তা জয়নাল আবেদিন (৫৫), তার স্ত্রী নূরুন্নাহার বেগম (৫০), ছেলের স্ত্রী মোছা. নাহিদা আক্তার (২৬), নাতনী মরিয়ম (৮ মাস)। এর আগে ঢাকায় আক্রান্ত হন জয়নাল আবেদিনের ছেলে নুরুল ইসলাম (৩০)।
মঙ্গলবার দিবাগত রাত ১২ টা এর পর একই পরিবারের ৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট পান বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, জয়নালের ছেলে নূরুল ইসলাম ঢাকায় একটি বেসরকারি হাসপাতালের ল্যাবে কাজ করতো। মাঝখানে সে বাড়িতে চলে আসে। বাড়িতে আসার খবর পান তার সাথে কর্মরত সহকর্মীদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ খবরে নূরুল ইসলামের এর মনে করোনা ভীতি জাগে। এরপর সে ৭ মে বাড়ি থেকে ঢাকায় চলে যায়। ঢাকায় গিয়ে বৃহস্পতিবার পরীক্ষার জন্য আইইডিসিআর এ তার নমুনা দেন। এ সময় নূরুল ইসলামের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। তিনি আরো বলেন, যেহেতু নুরুল ইসলাম এক সপ্তাহ বাড়ি ছিলেন এজন্য তার স্ত্রী সন্তান ও তার বাবা মার নুমনা সংগ্রহ করে রবিবার পরীক্ষার জন্য আইইডিসিআর এ প্রেরন করি । মঙ্গলবার রাতে ওই পরিবারের শিশুসহ ৪ জনের দেহে করোনা পজিটিভের রিপোর্ট আসে। প্রাথমিক ভাবে তাদের বাড়িতে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পরে অবস্থা বুঝে ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্প্রতি সংবাদ