ব্রেকিং নিউজ

দুঃস্থদের খাদ্যসামগ্রী ও শাড়ি দিলেন সাংসদ দুর্জয়

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি,: ১৪ মে ২০২০,
করোনাভাইরাসের প্রভাবে মানিকগঞ্জের শিবালয়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার বিকালে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিবালয় উপজেলার শিমুলিয়া, তেওতা ও আরুয়া ইউনিয়নের দুঃস্থ ও অসহায় ৫০০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও শাড়ি বিতরণ করেন। এসময় শিশুদের পুষ্টিসমৃদ্ধ খাদ্যসামগ্রী দেয়া হয়।

সাংসদ দুর্জয় বলেন, চলমান করোনাভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সকলকে ধৈর্য ধারণের করতে হবে, কারণ ধৈর্যশীলদের আল্লাহ পছন্দ করেন। শিগগির আল্লাহ আমাদের উপর রহমত নাজিল করবেন। তিনি সকলের কাছে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুর রহিম খান, শিবালয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা পরিষদের সদস্য আবুল বাসার, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম মনি, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাকিব, ছাত্রলীগ নেতা তাপস, রাহী, সাকিব, সেলিম, দুলাল প্রমুখ।

সম্প্রতি সংবাদ