ব্রেকিং নিউজ

কেরানীগঞ্জে এসিল্যান্ডসহ করোনায় নতুন শনাক্ত ৯, উপসর্গ নিয়ে মৃত্যু ১

editor ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

কেরানীগঞ্জ প্রতিনিধি: ১৬ মে, ২০২০,শনিবার।
ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় আরও এক এসিল্যান্ডসহ একদিনে নতুন করে আরও ৯ জন রোগী শনাক্ত করা হয়েছে।এদিকে শুক্রবার করোনা উপসর্গ নিয়ে মারা গেছে মো.সাইফুল ইসলাম জুয়েল (৩৪)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর মোবারক হোসেন জানান, শুক্রবার রাতে পরীক্ষার ফলাফলে নতুন করে ওই নয়জনের শরীরে সংক্রমণের বিষয়টি তারা নিশ্চিত হয়েছেন।

শনিবার সকাল ১০ টায় স্বাস্থ্য কর্মকর্তা জানান, ১৮ থেকে ৫৫ বছর বয়সী নতুন আক্রান্তরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। এদের মধ্যে কেরানীগঞ্জের আরও এক এসিল্যাল্ডের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর আগে গত মঙ্গলবার দক্ষিণ কেরানীগঞ্জের নারী এসিল্যান্ড সংক্রমিত হয়েছেন। এতে উপজেলার দুই এসিল্যাল্ডের শরীরেই করোনাভাইরাস সংক্রমণের মধ্য দিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৫৮ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে নয়জনের। উপসর্গ নিয়ে মারা গেছে চারজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৫জন। আক্রান্ত দুই এসিল্যান্ডকেই তাদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে এবং নতুন করে আক্রান্ত বাকিদের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত প্রক্রিয়াধীন রয়েছে। এ উপজেলায় প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকি এড়াতে ইতোমধ্যে আক্রান্তদের স্বজনদের হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

সম্প্রতি সংবাদ