ব্রেকিং নিউজ

নওগাঁয় আজ থেকে দোকানপাট বন্ধের ঘোষনা,নতুন আক্রান্ত না থাকলেও ৬ জন সুস্থ্য হয়েছেন

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রওশন আরা পারভীন শিলা , নওগাঁ প্রতিনিধি :১৭ মে-২০২০,রবিবার।

আগে থেকেই লকডাউন চালু থাকা নওগাঁ জেলায় ঈদকে সামনে রেখে বিশেষ করে জেলা শহরে বেপরোয়া জনসমাগম শুরু হয়। এদিকে নওগাঁয় করোনা ভাইরাসের সামাজিক সংক্রমন ব্যপকভাবে বেড়ে যায়। সংক্রমনের ঝুঁকি এড়াতে জেলা প্রশাসক আজ থেকে নওগাঁ জেলায় পুনরায় লকডাউন ঘোষনাসহ সকল প্রকার দোকানপাট এবং ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করেন। কিন্তু নওগাঁ শহরে কোন কোন দোকান বন্ধ থাকলেও অধিকাংশ দোকানপাট খোলা রয়েছে। এসব অভিজাত বিপনীবিতান এবং ফুটপাতে ক্রেতাদের প্রচন্ড ভীড় দেখা যাচ্ছে। সড়কগুলোতে যানবাহন এবং পথচারীদের সাধারন পরিস্থিতির চেয়েও অধিক ভীড় পরিলক্ষিত হচ্ছে। এই পরিস্থিতি সামাল দিতে পুলিশ কিংবা প্রশাসনের কোন উদ্যোগ নজরে পড়ছেনা।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে কেউ করেনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া যায় নি। তবে এই সময়ে আরও ৬ ব্যক্তির সুস্থ্য হওয়ার সংবাদ রয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৬ জন সুস্থ্য হলেন।

সিভিলসার্জন অফিসের কন্ট্রোলরুম সুত্রে জানা গেছে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৯৭ জনকে হোম কোয়ারেনটাইনে প্রেরন করা হয়েছে। এই সময়ে হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৪৭ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১৪২৬ জন।#

 

সম্প্রতি সংবাদ