সৈয়দপুর থানা পুলিশ বিভিন্ন মামলার পলাতক ৩ আসামীকে গ্রেফতার করেছে

editor ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধি:১৭ মে-২০২০,রবিবার।

সৈয়দপুর থানা পুলিশ কুখ্যাত ডাকাত ও চোর মোঃ রফিকুল ইসলাম ওরফে শফিকুল ইসলাম ওরফে ক্যাপ্টেন মামুন (৪৫) কে গ্রেফতার করেছে। ১৬ মে শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।
ক্যাপ্টেন মামুন উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বসুনিয়াপাড়ার মোঃ সিরাজ উদ্দিন ওরফে সেরাজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে সৈয়দপুর থানা, নীলফামারী সদর থানা, কিশোরগঞ্জ থানাসহ রংপুর ও ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। এসব মামলার প্রেক্ষিতে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জিআর -১৪৮/১৯, জিআর-১৭৫/১৯, জিআর-৩২/১৯ জারী করা হয়। এর ভিত্তিতেই পুলিশ তাকে গ্রেফতার করেছে এবং পরের দিন জেল হাজাতে প্রেরণ করেছে।
এদিকে সৈয়দপুর থানার মামলা নং-২৩, তাং-২৬/০৩/২০ খ্রিঃ ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড সংক্রান্তে আসামী মোঃ সাজ্জাত (৪৮) পিতা মৃত আকবর আলী সাং-উত্তর হরিরামপুর তেলীপাড়া, ০১ নং বেলাইচন্ডী ইউনিয়ন থানা-পার্বতীপুর জেলা-দিনাজপুরকে সৈয়দপুর থানা পুলিশ গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে।
এছাড়া শ্রী পলাশ চন্দ্র রায় (২৬) নামে অপর এক আসামীকেও গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ। পলাশ নীলফামারী সদরের কেরানীরহাট, কামারপাড়ার শ্রী মন্টু চন্দ্র রায়ের ছেলে। সৈয়দপুর থানা পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে সৈয়দপুর থানার মামলা নং-১৭, তাং-২৯/০৯/১৯ খ্রিঃ ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড সংক্রান্তে মামলা রয়েছে।

সম্প্রতি সংবাদ