ব্রেকিং নিউজ

সৈয়দপুরে যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানের উদ্যোগে২ শতাধিক কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 

শাহজাহান আলী মনন, নীলফামারী  প্রতিনিধি:১৮ মে-২০২০,সোমবার।

নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও সাবেক ছাত্রলীগ সভাপতি দিলনেওয়াজ খানের উদ্যোগে এলাকায় ২ শতাধিক কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৭ মে রোববার সন্ধা ৬ টায় শহরের মুন্সিপাড়া মাজার এলাকায় ইফতার সামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, যুবলীগ নেতা স. ম. সাঈদ রেজা, বিদ্যুৎ, মিলন, উর্দূভাষী ক্যাম্পবাসীর উন্নয়ন কমিটির সভাপতি মাজেদ ইকবাল প্রমুখ।
করোনা প্রকোপের পর কর্মহীন হয়ে পড়া স্বল্প আয়ের মানুষসহ হতদরিদ্র মানুষের মাঝে ব্যাপকভাবে খাদ্যপন্যসহ বিভিন্ন সহযোগিতা প্রদান করে চলেছেন দিলনেওয়াজ খান। করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে জনসচেতনা সৃষ্টির জন্য নানা কার্যক্রম পরিচালনা করেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- শহরের প্রতিটি ক্যাম্পে হ্যান্ড স্যানেটাইজার বিতরণ, মাস্ক-সাবান, স্যাভলন প্রদান, শহরের সড়কগুলোতে ব্লিচিং পাউডার মিশ্রিত পানি ছিটানো, শহরের প্রবেশপথগুলোতে স্যানিটাইজার ক্যাম্প স্থাপন করে আগত সকল পরিবহনের জীবানুনাশক ছিটিয়ে ওয়াস কার্যক্রম ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। একেবারে ব্যক্তি উদ্যোগে এ ধরণের কার্যক্রম বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।
মাননীয় প্রধানমন্ত্রী, রাষ্ট্রনায়ক, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণের অংশ হিসেবে প্রতি শুক্রবার পরিবার প্রতি একটি করে মুরগী বিতরণও করেছেন তিনি। সে সাথে শুকনা খাবার, চাল, ডাল, তেলসহ বিভিন্ন খাদ্যপন্য ঘরে ঘরে পৌছে দিয়ে করোনায় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। তার এ কার্যক্রম সম্পর্কে তিনি জানান, সরকারের পাশাপাশি আমরা প্রত্যেকে যদি নিজ নিজ সামর্থ অনুযায়ী ক্ষতিগ্রস্থ মানুষগুলোর পাশে প্রধানমন্ত্রীর নির্দেশমতে দাঁড়াই তাহলে অবশ্যই করোনা মোকাবেলার সাথে সাথে দেশকে আবারও অর্থনৈতিকভাবে একটি মজবুত ভিত্তির উপর দাঁড় করাতে পারবো। সে লক্ষ্যেই জননেত্রীর হাতকে শক্তিশালী করতে তার নির্দেশ পালন করে আমি আমার প্রচেষ্টা অব্যাহত রেখেছি। যা আগামীতেও অব্যাহত থাকবে ইনশা আল্লাহ। (ছবি আছে)