শিবালয়ে ইমামদের খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণের সময় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন এমপি দুর্জয়

editor ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:১৯ মে-২০২০,মঙ্গলবার।
মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, প্রধানমন্ত্রীন ৩১ দফা স্বাস্থ্যবিধি আমাদের সবাাইকে মেনে চলতে হবে। করোনা ভাইরাসের ওষুধ বা ভ্যাকসিন আজ পর্যন্ত বের হয়নি। আপনারা সামাজিক দুরত্ব মেনে চলবেন। পরিস্কার- পরিচ্ছন্ন থাকবেন, পরিস্কার- পরিচ্ছন্ন থাকা এটাও ইমানের একটি অঙ্গ । তিনি ইমামদেরকে আসন্ন পবিত্র ঈদের নামাজের জামায়াত স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করার এবং করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করার আহবান জানান।
মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে মরনঘাতী করোনা ভাইরাসের কারনে সারা দেশের লোকজনের কাজকর্ম বন্ধ থাকায় সরকার কর্মহীন সকল লোকজনের জন্য ত্রাণ ও নগদ অর্থ বিতরনের ব্যবস্থা করেছেন। প্রাণঘাতী করোনা ভাইরাসে থেকে মুক্তি পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল প্রকার ব্যবস্থা গ্রহন করেছেন। ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ইমাম মুয়াজ্জিনদেও কাছে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও দীর্ঘায়ু কামনা করেন।

মঙ্গলবার ১৯ মে মানিকগঞ্জের শিবালয় উপজেলার ১০০ ইমাম মুয়াজ্জিনদের মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য উপহার, উন্নত মানের খেজুর এবং মাননীয় সংসদ সদস্যের ব্যক্তিগত পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকার ঈদ শুভেচ্ছা বিতরনের সময় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডেও পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় তার বক্তব্যে এ কথাগুলো বলেছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ, শিবালয় থান অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রহিম খান, ভাইস চেয়ারম্যান লালন ফকির, আওয়ামীলীগ সাঃ সম্পাদক জনাব আঃ কুদ্দুস,জেলা যুবলীগের নেতা মনিরুল ইসলাম খান মনি প্রমুখ।

সম্প্রতি সংবাদ