ব্রেকিং নিউজ

বনগাঁও তারুণ্যের আলো সমাজকল্যাণ সংস্থার নবগঠিত  কমিটি গঠন-সভাপতি- জুয়েল,সাধারণ সম্পাদক- ফাহাদ   

editor ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মৌলভীবাজার প্রতিনিধিঃ  ১৯ মে-২০২০,মঙ্গলবার।
নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউপির অন্তর্ভুক্ত বনগাঁও তারুণ্যের আলো সমাজকল্যাণ সংস্থার নবগঠিত  কমিটি ২০২০-২১ সভাপতি জুয়েল মিয়া ও সম্পাদক ফাহাদ আহমদ।
সোমবার (১৮ মে)রাত ১০টায় সংস্থার অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সকল সদস্যদের উপস্তিতির মাধ্যমে ২০২০-২১ সনের নতুন কমিটি গঠন করা হয়।
এতে সভাপতি মোঃ জুয়েল মিয়া (পুনরায়), সহ-সভাপতি মোঃ তারেক আহমদ ও পরাশ মিয়া, সাধারণ সম্পাদক মোঃ ফাহাদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ আফিজ আলী নির্বাচিত হয়।
অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক মোঃ মিছবাহ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ বদরুল আমিন, অর্থ-সম্পাদক মোঃ রাজন মিয়া (পুনরায়), সহ-অর্থ সম্পাদক জবরুল আমিন,  প্রচার সম্পাদক, মোঃ সাইফুর মিয়া, সহ-প্রচার সম্পাদক মোঃ ইমরান মিয়া,
ক্রীড়া সম্পাদক মোঃ রাহী মিয়া, সহ-ক্রীড়া সম্পাদক ছালে মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ রুহেল মিয়া, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম (শিমু), দপ্তর সম্পাদক মোঃ সাঈদুল মিয়া, নির্বাহী সদস্য মোঃ হেলাল মিয়া, রিপন মিয়া, সদস্য আল আমিন, সাজন মিয়া, দীলদার মিয়া,  ইমরান মিয়া, সাদিকুল, সাদিকুর, জাকারিয়া, হুসাম মিয়া, আব্দুল হাই, দুলাল মিয়া।
সিনিয়র ও প্রবাসী সদস্য, জাহাঙ্গীর আলম, অলিদ মিয়া, শেফাক মিয়া, মুক্তাদির মিয়া, আব্দাল মিয়া।
উল্লেখ্য, “এসো সবাই মিলে মিশে সুন্দর সমাজ গড়ি” স্লোগানকে ধারণ করে বনগাঁও তারুণ্যের আলো সমাজকল্যাণ সংস্থার অগ্রযাত্রার দুই বছর পেরিয়ে তিন বছরে পদার্পণ। এটি একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। সমাজের অবহেলিত অসহায় হত-দরিদ্র ও সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডই হচ্ছে সংগঠনের মূল উদ্দেশ্য।
বিগত বছরগুলোতে এই সামাজিক সংগঠন বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজ সহ অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে আসছে। এরই ধারাবাহিকতায় আগামীতে আরও কাজ করার প্রত্যাশা ও সমাজের সকলের সহযোগিতা কামনা করছে।

সম্প্রতি সংবাদ