নওগাঁয় ৩ পুলিশসহ নুতন আক্রান্ত ৬ জন ঃ মোট আক্রান্ত ৮৯ জন ঃ বর্তমানে হোমকোয়ারেনটাইনে ১৪৫৩ জন

editor ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

  একেএম কামাল উদ্দিন টগর    নওগাঁ প্রতিনিধিঃ২০ মে-২০২০,বুধবার।

নওগাঁয় নতুন করে ৩ পুলিশ সদস্যসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার রাতে প্রাপ্ত রিপোর্টের ভিত্তিতে ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ এই তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১ পুলিশ সদস্যসহ ২ জন, পত্নীতলা উপজেলায় ২ পুলিশ সদস্যসহ ৩ জন এবং মহাদেবপুর উপজেলায় ১ জন। এ নিয়ে নওগাঁ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮৯ জন-এ দাঁড়ালো। এদের মধ্যে ৪ জন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন। বাঁকীরা নিজ নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

সিভিলসার্জন অফিস সুত্রে জানা গেছে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ২৫৪৫ ব্যক্তির এবং পরীক্ষার ফলাফল এসেছে ২১০২ ব্যক্তির। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬ জন।

এদিকে মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে ১৪৬ জনকে হোম কোয়ারেনটাইনে প্রেরন করা হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১৩ জন, রানীনগর উপজেলায় ৩ জন, আত্রাই উপজেলায় ৮ জন, মহাদেবপুর উপজেলায় ১৩ জন, মান্দা উপজেলায় ৫ জন, বদলগাছি উপজেলায় ৭ জন, পত্নীতলা উপজেলায় ২৩ জন, ধামইরহাট উপজেলায় ২৬ জন, সাপাহার উপজেলায় ৩৬ জন এবং পোরশা উপজেলায় ১২ জন।

এই ২৪ ঘন্টায় হোম কোয়রেনটাইনে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় ছাড়পত্র পেয়েছেন ১২৪ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৪শ ৫৩ জন।#

সম্প্রতি সংবাদ