ব্রেকিং নিউজ

শিবালয়ে গ্রাম পুলিশদের প্রনোদনার চেক দিলেন ডিসি

editor ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক: ২১ মে, ২০২০ ,বৃহস্পতিবার।

মানিকগঞ্জ: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে নিরলস কাজ করে যাওয়া গ্রাম পুলিশ বাহিনীর প্রতি কৃতজ্ঞতা স্বরুপ প্রধানমন্ত্রীর বিশেষ প্রনোদনার চেক হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার শিবালয় উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় মানিকগঞ্জ জেলা প্রশাসক এসএম ফেরদৌস প্রধান অতিথি হিসেবে এ উপজেলার প্রত্যেক গ্রাম পুলিশের হাতে প্রনোদনার এক হাজার তিন’শ টাকার চেকসহ প্রশাসনের পক্ষ থেকে খাদ্য উপহার ও নগদ অর্থ তুলে দেন। জেলা প্রশাসক গ্রাম পুলিশের কাজের গতি বাড়াতে খুব শীঘ্রই একটি করে বাই-সাইকেল দেয়ায়ার ঘোষনা করেন।

এ সময় স্থানীয় সরকার মানিকগঞ্জ উপ-পরিচালক ফৌজিয়া খানম, শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কমান্ডার রেজাউর রহমান খান, উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাকির হোসেন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ সাংবাদিকদের জানান, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে প্রশাসনের নির্দেশে এ উপজেলায় বিদেশ ফেরৎ ব্যক্তিদের তালিকা প্রণয়ন, হোম-কোয়ারেন্টিন নিশ্চিতকরণসহ বিভিন্ন তথ্য সংগ্রহের জন্য গ্রাম পুলিশের যথেষ্ট সহযোগিতা রয়েছে। চলমান দুর্যোগের সময় উপজেলা ভিত্তিক সরকারের খাদ্য সহায়তা নিরাপদ দূরত্ব বজায় রেখে মানুষের হাতে পৌঁছে দেয়ার জন্য গ্রাম পুলিশ প্রশাসনকে নিরলস সহযোগিতা করে আসছে।

এদিকে, গ্রাম পুলিশের সদস্যরা তাদের মনোবল বৃদ্ধিতে উৎসাহ প্রদান ও প্রণোদনা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে ঐক্যবদ্ধভাবে যে কোন দুর্যোগ মোকাবেলায় সচেষ্ট থাকবে বলে মত প্রকাশ করেন।

সম্প্রতি সংবাদ