ব্রেকিং নিউজ

ঘিওরের বড়টিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা ঈদ সামগ্রী বিতরন

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ করেসপন্ডেন্ট:২২ মে-২০২০,শুক্রবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের নির্দ্দেশ ক্রমে ঘিওর উপজেলা বড়টিয়া ইউনিয়নের হিজুলিয়া, মৌহালী, করজনা, ফুরহাড়াসহ বিভিন্ন এলাকার অসহায়, কর্মহীন লোকজনের মাঝে সামাজিক নিরাপত্তা মেনে প্রায় দেড় শতাধিক পরিবারের মধ্যে ঈদ সামগ্রী ও নগদ ১ লাখ ৫০ হাজার টাকা বিতরন করা হয়। ঢাকা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের (উত্তর) শাখার সাবেক দপ্তর সম্পাদক মোঃ রবিউল আলম প্রধানের সার্বিক সহযোগিতায় এই দেড় শতাধিক পরিবারের মধ্যে চাল, ডাল, চিনি, তেলসহ বিভিন্ন সামগ্রী ও নগদ অর্থ বিভিন্ন সময়ে কর্মহীন,দরিদ্র, অসহায় লোকজনের মাঝে বিতরন করা হয়।
বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ রবিউল আলম প্রধান জানান, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে তিনি তৃনমূলে কাজ করে যাচ্ছেন। তিনি ১৯৭০ সালের ১০ জুন হিজুলিয়া গ্রামে জন্ম গ্রহন করেন। তার পিতা ইউনুছ আলী প্রধান । তার শৈশবকাল কেটেছে প্রিয় জন্মভুমিতে। ৭ম শ্রেনীর ছাত্র অবস্থায় তিনি ছাত্রলীগের মিছিল মিটিংয়ে জড়িত ছিলেন। ১৯৮৬ সালে তিনি ঘিওর ডি, এন হাই স্কুল থেকে এস,এস,সি ২য় বিভাগ পাশ করেন। ১৯৮৮ সাল মহাদেবপুর ডিগ্রী কলেজ থেকে এইস, এস, সি ২য় বিভাগ পাশ করেন। কলেজ জীবন থেকেই তিনি এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়নে কর্মকান্ডে জড়িয়ে পরেন। ১৯৯২ সালে ঢাকা বিশ^বিদ্যালয় েেথকে বিএসএস (সমাজ কল্যান) ২য় বিভাগে এবং ১৯৯৩ সালে এম এস এস (সমাজ কল্যান) ২য় বিভাগ পেয়ে পাশ করেন। ২০০৬ থেকে তিনি ২০১৯ সাল পর্যন্ত ঢাকা মহানগর স্বেচ্ছাসেবকলীগের উত্তরের দপ্তর সম্পাদক ছিলেন। দলের প্রতিটি কর্মসুচীতে কঠোরভাবে দায়িত্ব পালন করেন।
এছাড়া তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ^বিদ্যালয় শাখার সাবেক সদস্য ছিলেন। ইউনাইটেড ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ছিলেন। করোনা ভাইরাসে কর্মহীন লোকজনের পাশে থেকে সহযোগিতার আশ^াষ দেন। তিনি ঘিওর উপজেলার আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সবাইকে মাহে রমজান ও ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

রামপ্রসাদ সরকার দীপু

সম্প্রতি সংবাদ