ব্রেকিং নিউজ

সাটুরিয়ায় এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন আ’লীগ নেতা আব্দুল হক

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মো. ইউসুফ আলী, স্টাফ করেসপন্ডেন্ট :২২ মে-২০২০,শুক্রবার।
মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের গরীব ও দুস্থ এক হাজার পরিবারের মাঝে ব্যক্তি উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক।
 আজ শুক্রবার (২২মে) সকালে ধানকোড়া ইউনিয়নের নয়াডিঙ্গী এলাকা থেকে ৯টি ওয়ার্ডে বাড়ি বাড়ি পৌছে দেয়ার জন্য এসব ঈদ সামগ্রী হস্তান্তর করা হয়।  এসময় ধানকোড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার  হোসেন মোহন, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম,  দেওয়ান রিপন কিবরিয়া, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার সাহা, আ’ লীগ নেত্রী আল্পনা গোস্বামী, জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক যুবায়ের হোসেন, সহ-সম্পাদক ওমায়ের হোসেনসহ ছাত্রলীগ, শ্রমিকলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ধানকোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক বলেন, দেশনেত্রীর পাশাপাশি স্থানীয় নেতাকর্মীদেরও এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। সেই লক্ষে ইউনিয়নের এক হাজার পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, সেমাই, তেল, চিনি ও আলু বিতরণ করা হয়। সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্যে ৯টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হবে।
Attachments area

সম্প্রতি সংবাদ