ব্রেকিং নিউজ

ঘিওরে ক্রীড়া সংস্থার উদ্যোগে সাবেক ও বর্তমান খেলোয়ারদের মধ্যে ঈদ সামগ্রী বিতরন

editor ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ খেলাধুলা সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ করেসপন্ডেন্ট:২২ মে-২০২০,শুক্রবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের নির্দ্দেশ ক্রমে আজ শুক্রবার বিকালে ঘিওর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ঘিওর ডি,এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে সামাজিক নিরাপত্তা মেনে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ শতাধিক বর্তমান ও সাবেক খেলোয়ারদের মধ্যে ঈদ সামগ্রী বিতরনের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ঘিওর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ বাবুল বেপারী,সহ- সভাপতি বুলবুল বেপারী, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সালাউদ্দিন সজল, যুগ্ন সম্পাদক মোঃ আনিসুর রহমান, ঘিওর সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক রাজিব হোসেন পবলু, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবুল কালাম বেপারী, সাবেক খেলোয়ার মানোয়ার হোসেন মানু ও মোঃ আশরাফুল আলম প্রমুখ।
ঘিওর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ সালাউদ্দিন সজল সাংবাদিকদের জানান, আমাদের সাবেক এবং বর্তমানে দুস্থ খেলোয়ারদের কথা চিন্তা করে আমরা ঈদ সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহন করেছি। প্রায় শতাধিক খেলোয়ারদের মধ্যে চাল, ডাল, সেমাই, পেয়াজ, কাঁচা মরিচ, পোলার চাল, আলুসহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

সম্প্রতি সংবাদ