ব্রেকিং নিউজ

এমপি দুর্জয়ের নির্দেশে ১৫০ পরিবারকে ত্রাণ দিলেন ছাত্রলীগ নেতা আকাশ

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:২২ মে-২০২০,শনিবার।

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহারা হয়ে মানবেতর জীবনযাপণ করছে অসহায় মানুষগুলো।এতে তাদের সামনে ঈদের আনন্দ হ্রাস পাচ্ছে। পরিবার পরিজন নিয়ে কষ্টের মধ্যে দিন পার করছে দরিদ্র মানুষগুলো। এই কঠিন মূহুর্তে অসহায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে, মানিকগঞ্জ ০১ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির নির্দেশে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় জিয়নপুর ইউনিয়নে, আবুডাঙ্গা গ্রামে ১৫০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের অন্যতম যুগ্ম- সাধারণ সম্পাদক,মাহমুদ আব্বাস আকাশ।

জানা গেছে এই ছাত্রলীগ নেতা তার নিজ গ্রামের ১৫০ টি অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ঈদ উল ফিতর উপলক্ষে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, এস এম আতোয়ার রহমান, জিয়নপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো: শাহ আলম সহ আনেকেই

এই জেলা ছাত্রলীগ নেতা বলেন, মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য, আমার প্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়ের দিক নির্দেশনায় আমার এই ক্ষুদ্র আয়োজন। এবং পরিষেশে সকলকে ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে, সকলকে নিজ নিজ অবস্থান থেকে দরিদ্র, অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান এই জেলা ছাত্রলীগ নেতা মাহমুদ আব্বাস আকাশ।

সম্প্রতি সংবাদ