ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ-১ আসনের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এমপি দূর্জয়

editor ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:২৩মে-২০২০,শনিবার।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মানিকগঞ্জ-১ আসনের সর্বস্তরের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয়।

এবিষয়ে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মানিকগঞ্জ-১ আসনের সর্বস্তরের জনগণ ও আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ,ছাত্রলীগ নেতাকর্মী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। পবিত্র ঈদুলল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস কঠোর সিয়াম সাধনার পর মহান আল্লাহ রব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কারস্বরূপ। পবিত্র ঈদুল ফিতর-আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে।

তিনি আরো বলেন,দেশের এই দূর্যোকালিন সময়ে সকলের উচিত অসহায়-গরীবদের পাশে দাড়ানো,তাদের সাহায্য। যাতে তারাও আনন্দ-উল্লাসের সাথে ঈদ উদযাপন করতে পারে। ইতিপূর্বেই আমি ও আমার নেতাকর্মীররা মানিকগঞ্জ-১ আসন তথা ঘিওর,দৌলতপুর,শিবালয়ের অসহায়-দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি।

পরিশেষে তিনি বলেন,আমি সকলকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন এবং করোনা প্রতিরোধে সচেতন থাকবেন। আবারও মানিকগঞ্জ-১ আসনের সর্বস্তরের জনগণ ও আমার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

সম্প্রতি সংবাদ