ব্রেকিং নিউজ

সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের ঈদ উপহার পেয়ে১০ সহস্রাধিক হতদরিদ্র পরিবারের মুখে হাসি ফুটলো

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধি ॥২৪ মে-২০২০

নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিনের সহায়তা তথা ঈদ উপহার পেয়ে ১০ সহস্রাধিক অসহায় পরিবারের সদস্যদের মুখে হাসি ফুটেছে। করোনা পরিস্থিতি সৃষ্টির পর থেকেই তিনি নিজস্ব অর্থায়নে ব্যক্তিগত উদ্যোগে উপজেলার ৫ টি ইউনিয়নসহ পৌর এলাকার প্রায় প্রতিটি ওয়ার্ডে কর্মহীন হয়ে পড়া স্বল্প আয়ের মানুষ ও দুস্থদের মাঝে ত্রাণ প্রদানসহ ঈদ উপলক্ষ্যে বিভিন্ন সামগ্রী প্রদান করেছেন। নিয়মিতভাবে প্রদানকৃত সহায়তার সর্বশেষ ২৪ মে রবিবার দুপুরে বিভিন্ন এলাকায় ভ্যান যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। সৈয়দপুর রেলওয়ে শ্রমিক লীগ অফিস থেকে এসব বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সৈয়দপুর রেলওয়ে কারখানা শাখা শ্রমিকলীগের সহ-সম্পাদক মোঃ সালেহ আহমেদসহ নেতাকর্মীরা।
বিগত কয়েকদিন যাবত উপজেলার প্রায় প্রতিটি প্রান্তরে লোক পাঠিয়ে বা নিজে গিয়ে উপস্থিত থেকে গরীব অসহায় মানুষদের মাঝে সহায়তা তুলে দেন উপজেলা চেয়ারম্যান ও রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোঃ মোখছেদুল মোমিন। শেষ মূহুর্তে আজ দুপুরে পৌর এলাকার বিভিন্ন মহল্লায় ভ্যান যোগে ঈদ উপহার পৌছে দেয়া হয়। সন্ধা নাগাদ প্রায় ৪ শতাধিক পরিবারের মাঝে এসব বিতরণ করা হবে।
উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারী সহায়তার পাশাপাশি আমরা ব্যক্তিগতভাবেও সহায়তা প্রদান অব্যাহত রেখেছি। এরই অংশ হিসেবে করোনা প্রাদূর্ভাবের শুরু থেকে আজাবধি আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সরকারীভাবে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌর পরিষদ নানা ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা বিতরণ করেছে। এর বাইরে অনেকেই ব্যক্তিগত ও সাংগঠনিকভাবে দুস্থ, অসহায়, কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। আমিও আমার সামর্থ অনুযায়ী উপজেলাবাসীর জন্য সহায়তা অব্যাহত রেখেছি। আগামীতেও এ প্রয়াস থাকবে ইনশা আল্লাহ।

সম্প্রতি সংবাদ