ব্রেকিং নিউজ

ঈশ্বরগঞ্জে রহস্যজনক অগ্নিকাণ্ড

editor ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

হাবিবুর রহমান   প্রতিনিধি ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)-৩০ মে-২০২০,শনিবার।
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রহস্যজনক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সরিষা ইউনিয়নের মারুয়াখালী গ্রামে ওই ঘটনা ঘটে। স্থানীয়দের মধ্যে মামলার আতংক দেখা দেয়ায় পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
সরজমিন গিয়ে জানা গেছে, উপজেলার সরিষা ইউনিয়নের মারুয়াখালী গ্রামের হাসিম উদ্দিন ও বাঁধাটি গ্রামের জহির উদ্দিনের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। ওই বিরোধপূর্ণ জমিতে হাসিম উদ্দনগং গাছ কাটতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের ঘটনায় বাধাঁটি গ্রামের জহির উদ্দিন গংদের নুরুল হক (৩২) নিহত হয়। এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। হত্যার ঘটনার প্রায় একমাস পর হাসিম উদ্দিনের বাড়িতে রহস্যজনক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য হাসেম উদ্দিন বলেন, নিহতের ভাইসহ এক সাথে ছিলাম। আমরা আতাউরের বাড়িতে দাওয়াতে গিয়ে ছিলাম। এমন সময় শুনতে পাই হাসিম উদ্দিনের বাড়িতে আগুন লেগেছে। আমি পুলিশকে ফোনে অবহিত করি। এবং ফায়ার সার্ভিসকে জানানো হয়। এবং আমি একা ঘটনা স্থলে আসি। এসে দেখি ঘরের ভিতরে একটি বিছানার তোষকে আগুন জ্বলছে। এসময় আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জালাল উদ্দিন ও এসআই কালাম উপস্থিত ছিলেন। তিনি আরো জানান, হত্যা মামলার বাদীদের বিরুদ্ধে মামলা দেওয়ার উদ্দেশ্যে এমটি হতে পারে।
আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্ত্রের অফিসার ইনচার্জ জালাল উদ্দিন বলেন, আগুনের ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে এসে দেখি হাসিম উদ্দিনের ঘরের ভেতর একটি তোষকে আগুন জ্বলছে। বাড়ির কেউ নিভাতে এগিয়ে আসছে না। পরে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। রাস্তা না থাকায় ফায়ার সার্ভিসের গাড়ী ডুকতে বিলম্ব হয়। তাই একটি টিনের ঘরসহ ৩টি ঘর পুড়ে যায়।##

 

সম্প্রতি সংবাদ