ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ৩১ মে-২০২০,রবিবার।
সাবেক রাষ্ট্রপতি স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলে সুবিধা বঞ্চিত অসহায় দুস্থ নারী-পুরুষের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার শিবনাথ স্কুল মাঠে কেন্দ্রীয় যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রান বিতরন করেন।
এতে ৩০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, পিয়াজসহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় সুলতান সালাউদ্দিন টুকু শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাতের জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেন, করোনা ভাইরাসের কারণে সারা বিশ্ব একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। মানুষ অনাহারে, অর্ধহারে মানবেতর জীবন-যাপন করছে। দূর্যোগের শুরু থেকেই এসব মানুষের পাশে দাড়িয়েছে বিএনপি।
তিনি বলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারা দেশে আমরা দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী দিয়ে তাদের দুঃখ লাঘবে চেষ্টা করছি। অথচ ভোট চুরি করে ক্ষমতায় আসা আওয়ামী লীগ সরকার মানুষকে ত্রাণ না দিয়ে সরকারি ত্রাণ আত্মসাত করছে। দেশের টাকা লুটপাট করে বিদেশে সম্পদের পাহাড় গড়ছে। মানুষ এখন আওয়ামী লীগকে চোর আর লুটেরাদের দল হিসেবে আখ্যা দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সহসভাপতি ছাইদুল হক ছাদু, আতাউর রহমান জিন্নাহ, সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফিক, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একেএম মনিরুল হক মনির প্রমুখ। এছাড়া জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের বিভিন্ন মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা যুবদলের উদ্যোগে দোয়া মোনাজাত ও তবারক বিতরণ করা হয়।

সম্প্রতি সংবাদ