মানিকগঞ্জে আরও ৯জনসহ ১৪৯ জন করোনায় আক্রান্ত

editor ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:২০২০.রবিবার
মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ১৪৯ জন। আজ (রবিবার) বিকেলে তথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ।

ডা. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, নতুন আক্রান্ত ৯জনের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ৭জন এবং শিবালয় ও সাটুরিয়া উপজেলায় ১ জন করে রয়েছেন।

তিনি বলেন, ‘এ পর্যন্ত মোট ২ হাজার ৪০৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ১৩৫টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ১৪৯ জনের দেহে। আক্রান্তদের মধ্যে ২১জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ১০৫ জন নিজ বাড়িতে আসোলেশনে আছেন। অন্যরা সুস্থ হয়েছেন।’

আক্রান্ত ১৪৯ জনের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩৬জন। এরমধ্যে শুধু পৌরসভায় রয়েছেন ২৮ জন। এছাড়া, সিংগাইর উপজেলায় ৪১জন, ঘিওর উপজেলায় ২৮জন, সাটুরিয়া উপজেলায় ১৮ জন, হরিরামপুর উপজেলায় ১৫ জন করে, শিবালয় উপজেলায় ৯জন ও দৌলতপুর উপজেলায় রযেছেন ২ জন।

এ পর্যন্ত জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৮জন। নিহতদের মধ্যে ৫জন পুরুষ, ২ জন নারী ও ১জন কিশোর। এছাড়া, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন ২জন। একজন হরিরামপুরে এবং অন্যজন সিংগাইর উপজেলায়।

সম্প্রতি সংবাদ