ব্রেকিং নিউজ

বিভিন্ন মামলার পলাতক ৫ আসামিকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন,  নীলফামারী  প্রতিনিধিঃ ২৭ জুন-২০২০,শনিবার।
নীলফামারীর সৈয়দপুর থানার বিশেষ অভিযানে দিনাজপুর ও নীলফামারী জেলার কুখ্যাত মটর সাইকেল চোর, একাধিক মামলার আসামী মোঃ মশিউর রহমান ওরফে লাল বাবু (২৮) সহ বিভিন্ন মামলার পলাতক ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে।
মশিউর রহমান লাল বাবু দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার রাণীপুর পাখিয়ারা গ্রামের মোঃ হবিবর রহমানের ছেলে। তার নামে সৈয়দপুর থানার মামলা নং- ১২, তাং-১৪/০৬/২০২০ খ্রিঃ ধারাঃ ৪৫৭/৩৮০ পেনাল কোড রয়েছে। ওই মামলার সন্দিগ্ধ আসামী হিসাবে দিনাজপুরের চিরিরবন্দর থানার রানীর বন্দর এলাকা হতে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
এই আসামির বিরুদ্ধে নীলফামারী সদর থানার মামলা নং-১৮, ১৫/০২/২০খ্রিঃ, ধারাঃ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(ক)/৪১, সৈয়দপুর থানার মামলা নং- ০১, তাং- ০২/০১/২০১৯ খ্রিঃ ধারাঃ ৪১৩ পেনাল কোড, দিনাজপুরের চিরির বন্দর থানার মামলা নং- ০৫, তাং- ০২/০৮/২০২০খ্রিঃ ধারাঃ ৩৭৯/৪১১ পেনাল কোড ও মামলা নং- ০৬, তাং- ১০/০৬/২০১৯খ্রিঃ ধারাঃ ৩৭৯/৪১১ পেনাল কোড সমূহ বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।
এছাড়াও অন্য ৪ আসামি হলো সৈয়দপুর শহরের বিভিন্ন মামলার। এর মধ্যে সি/আর-৮০১/১৬ (এস) এর ০৬ মাসের সাজা প্রাপ্ত পলাতক আসামী মোঃ জাহেদুল ইসলাম। সে সৈয়দপুর শহরের বাঙালিপুর নিজপাড়ার মাওলানা রেয়াজ উদ্দিন সড়কের মোঃ তছির উদ্দিনের ছেলে।
জি/আর-০৪/২০ (এস) এর পলাতক আসামী মোঃ মানিক সরকার। (৩১), বাঙ্গালীপুর, হাজী পাড়ার মোঃ লুৎফর রহমানের ছেলে।
সি/আর-৮৫/১৯ (এস) এর পলাতক আসামী মোঃ মোতালেব মন্ডল। সে একই মহল্লার মোঃ তৈয়ব আলীর ছেলে।
এবং এনজি/আর-৪৬/১৯ (এস) এর পলাতক আসামী মোঃ আফ্রিদি নোমান। সে শহরের পুরাতন মুন্সিপাড়ার মোঃ জলিলের ছেলে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সম্প্রতি সংবাদ