ব্রেকিং নিউজ

গোয়ালন্দে চিকিৎসক সহ ৩ জন করোনা পজিটিভ, মোট সনাক্ত ৪৫

editor ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন গোয়ালন্দ (রাজবাড়ী ) প্রতিনিধি ঃ২৭ জুন-২০২০,শনিবার।

রাজবাড়ীর গোয়ালন্দে নতুন করে আরো ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত । এর মধ্যে একজন চিকিৎসক, একজন স্বাস্থ্য কর্মী ,ও স্থানীয় এক ডায়গনিষ্টিক সেন্টারের ম্যানেজার আক্রান্ত হয়েছেন । এ নিয়ে গোয়ালন্দ উপজেলা মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪৫ জন ।

আজ ২৭ জুন শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ বলেন,করোনাভাইরাস পরিক্ষার জন্য পাঠানো ১২ জনের নমুনার ফলাফল আজ এসেছে । এতে নতুন করে করোন পজিটিভ হিসেবে শনাক্ত হওয়া ৩ জনের মধ্যে একজন চিকিৎসক,একজন স্বাস্থ্য কর্মী ও গোয়ালন্দের এক ডায়গনিষ্টিক সেন্টারের ম্যানেজার । এদিকে গত ২০ জুন গোয়ালন্দ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শামীম শেখ ও তার স্ত্রী লিপি আক্তার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ,আজ তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে ।

গোয়ালন্দ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শামীম শেখ বলেন , আমি ও আমার স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলাম, আজ আমাদের রিপোর্ট নেগিটিভ এসেছে , আমরা সুস্থ্য আছি । এবং আমার মা ও এক আত্নীর রিপোর্ট করিয়েছিলাম তাদের রিপোর্ট ও নেগেটিভ এসেছে । চিকিৎসকের পরামর্শে আগামী এক সাপ্তাহ বাড়ীতে আইসোলিশনে থাকতে হবে ।

এ পষর্ন্ত গোয়ালন্দ উপজেলায় ৪৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ,এর মধ্যে সুস্থ্য হয়েছেন ২৩ জন ,এক জন মৃতে্যু বরন করেছেন ,বাকি রোগি চিকিৎসাধীন রয়েছে ।