ব্রেকিং নিউজ

নাগরপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরণ

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ২৮ জুন-২০২০,রবিবার।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ এক ইঞ্চি জমি ফাঁকা রাখা যাবেনা। সে লক্ষে টাঙ্গাইলের নাগরপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও বিকাশের মাধ্যমে টাকা দেয়া হয়েছে। রবিবার (২৮ জুন) সকালে নাগরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদের হল রুমে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে এ বীজ বিতরণ করা হয়।
নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা ইমরান হোসেন শাকিলের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, উপজেলা কৃষি অফিসার আব্দুল মতিন বিশ্বাস প্রমূখ।
এসময় উপজেলার সদর ও গয়হাটা ইউনিয়নের ৬৪ জন কৃষক কৃষানীকে বিনামূল্যে বিভিন্ন সবজির বীজ ও বিকাশের মাধ্যমে প্রত্যেকে ১ হাজার ৯৩৫ টাকা দেয়া হয়। পর্যায়ক্রমে উপজেলার ২ টি ইউনিয়ন বাদে বাকী ইউনিয়নের কৃষকদের মাঝে বীজ ও টাকা বিতরণ করা হবে।
এসময় নাগরপুরে কর্মরত সকল উপ-সহকারি কৃষি অফিসাররা উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ