ব্রেকিং নিউজ

গোয়ালন্দে করোনার উপসর্গ নিয়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন , গোয়ালন্দ, (রাজবাড়ী) প্রতিনিধি :২৯ জুন-২০২০,সোমবার।

রাজবাড়ীর গোয়ালন্দে করোনার উপসর্গ নিয়ে হজরত আলী (৬০) নামের এক ইলিশ মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোবাবর দিবাগত রাত সোয়া ৯টার দিকে গোয়ালন্দ পৌরসভার ৯নম্বর ওয়াডৃ কাইমদ্দিন প্রামানিক পাড়ার নিজ বাড়িতে মারা যান। আজ সোমবার সকালে তাকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে পৌরসভার কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।
হজরত আলীর ছেলে নজরুল ইসলাম জানান, বাবা গোয়ালন্দ বাজারে ইলিশ মাছের ব্যবসা করতেন। সারাদিন বরফজাত মাছ বেচাকেনা করায় মাঝেমধ্যে ঠান্ডার ভাব লাগতো। গত এক সপ্তাহ ধরে বাবার শরীরে জ¦র ও শর্দি ছিল। তবে রোববার জ¦র তেমন একটা ছিল না। এরপর পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের পরামর্শে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুপুরের দিকে চিকিৎসকরা তাঁর শরীর থেকে করোনার নমুনা সংগ্রহ করেন। বাড়ি ফিরে আসার পর রাত ৯.২০ মিনিটের দিকে তিনি হৃদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। আজ সোমবার সকালে বাড়িতেই নামাজে জানাযা শেষে পৌরসভার কেন্দ্রীয় কবর স্থানে দাফন করা হয়েছে।
গোয়ালন্দ পৌরসভার ৯নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন রনি বলেন, এক সপ্তাহ ধরে তাঁর শরীরে জ¦র, ঠান্ডাসহ করোনার উপসর্গ দেখা দিলে জরুরী ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতে বলি। সেখানে রোববার (২৮ জুন) দুপুরে স্বাস্থ্য বিভাগ থেকে তার করোনার নমুনা সংগ্রহ করা হয়। বাড়ি ফিরে আসার পর রাতেই তিনি মারা যান। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ আমাকে ফোনে অন্তত তিন ঘন্টা পর স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিহতের জানাযা ও দাফন সম্পন্ন করতে বলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ বলেন, রোববার দুপুর বারোটার দিকে মৃত হজরত আলীকে হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক লক্ষণ দেখে করোনার উপসর্গ বহন করছে স্পষ্ট বোঝা যায়। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। রাতেই মৃত্যুর খবর আসে। এসময় পৌরসভার স্থানীয় কাউন্সিলরকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে জানাযা ও দাফন সম্পন্ন করতে বলেছি। করোনার রিপোর্ট হাতে আসলেই বোঝা যাবে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কি না।

সম্প্রতি সংবাদ