ঘিওরে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদান প্রদান

editor ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

স্টাফ করেসপন্ডেন্ট:০৩ জুলাই-২০২০,শুক্রবার।
মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে সমাজকল্যান মন্ত্রনালয়ের অধীনে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদ করোনা ভাইরাস মোকাবেলায় গরীব, দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদান বিতরনের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস, বিশেষ অতিথি ছিলেন উপ-পরিচালক (উপ-সচিব) স্থানীয় সরকার ফৌজিয়া খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব। এ ছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঘিওর প্রেসক্লাবের সভাপতি মোঃ আনোয়ারুল হক,উপজেলা পরিষদের মহীলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, উপজেলা প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ দবিরুল ইসলাম, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মান্নান। শেষে উপজেলা বিভিন্ন এলাকার করোনা ভাইরাস মোকাবেলায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের ১ হাজার করে মোট ৫০ জনের মাঝে নগদ টাকা বিতরন করা হয়।
শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক এস এম ফেরদৌস উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সৌন্দয্য বর্ধন এবং তার বাসভবনের সৌন্দর্য্য বর্ধন কাজের এবং উপজেলা পরিষদের পুকুরঘাট নির্মান এর শুভ উদ্ধোধন করেন।

সম্প্রতি সংবাদ