গোয়ালন্দে শিশু ধর্ষনের অভিযোগে প্রতিবেশি দাদা গ্রেফতার

editor ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন গোয়ালন্দ ( রাজবাড়ী ) প্রতিনিধি :০৪ জুন-২০২০,

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া প্রতিবেশি দাদার হাতে ৩য় শ্রেনীর এক ছাত্রী কে (১০) ধর্ষনের অভিযোগে মো. ঘাবিবুর রহমান মন্ডল ওরফে হবি (৬০) নামের এক ব্যাক্তি কে গ্রেফফতার করেছে পুলিশে ।
৩০ জুলাই মঙ্গলবার উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নুরু মন্ডল পাড়া ক্যানাল ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষক দৌলতদিয়া ইউনিয়নের নুরু মন্ডল পাড়ার মৃত হাতেম মন্ডলের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বড় সিংহা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী । দারিদ্র বাবা মা গরুর জন্য ঘাস কাটতে মাঠে গেলে , সুযোগ বুঝে ফাকা বাড়ী পেয়ে হাবিবুর রহমান মন্ডল ৩০ জুন বিকাল ৫ ঘটিকার দিকে শিশুটি বাড়ীর ছাগড়ার ঘরের রুমের মধ্যে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে । এবং এ সব কথা কাওকে বলতে নিষেধ করে ভয়ভীতি দেখায় । শারেরীক নির্ষাতনে শিশু টি কিছু টা মানষিক ভারসাম্য হারিয়ে ফেললে এবং তার পড়নের কাপড়ে রক্তের দাগ দেখলে,জিঞ্জাসাবাদে তখন তার মায়ের কাছে আজ শুক্রবার ধর্ষনের বিষয় টি খুলে বললে ,অসুস্থ্য শিশু টি কে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে গেলে , চিকিৎসকরা পুলিশ প্রশাসন কে খবর দেয় ।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান (পিপিএম ) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে শুক্রবার দুপুরে শিশুটির মা বাদী হয়ে হাবিবুর রহমান মন্ডল কে আসামি করে গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। আসামীকে আদালতের মাধ্যেমে জেল হাজতে পাঠানোর প্রস্ততি চলছে ।

সম্প্রতি সংবাদ