ব্রেকিং নিউজ

প্রধান মন্ত্রীর পক্ষ থেকে জাগীর ইউনিয়নে খাদ্য সহায়তা

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৪ জুন-২০২০,শনিবার
মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১৫০ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহয়তা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই খাদ্য সহয়তা বিতরণ করা হয়। খাদ্য সহায়তা বিতরনকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন ও জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন। খাদ্য সহয়তার মধ্যে ছিলো প্রতিটি ব্যাগে ১০ কেজি করে চাউল, নগদ ২০০ টাকা ও মাস্ক । এছাড়াও ভাসমান ১৪ টি পরিবারের মাঝে ১০ কেজি চাউল ও ৩০০ টাকা করে সহায়তা করা হয়।
করোনাকালীন সময়ে জাগীর ইউনিয়নে ব্যক্তিগত তহবিল ও সরকারি ভাবে প্রায় ১৫’শ অসহায় ও দুস্থ ব্যক্তিদের মাঝে ত্রাণ সহায়তা এবং ১২’শ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ২৫০০ টাকা সহায়তা করা হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন।
খাদ্য সহয়তাকালে উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন বলেন, করোনা ভাইরাস থেকে নিজের পরিবার ও দেশকে বাঁচাতে হলে আমাদের সকলকেই সচেতন হতে হবে। ঘরের বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পরে বের হতে হবে। দেশের সাধারণ জনগণের কথা চিন্তা করেই মাননীয় প্রধানমন্ত্রী তাঁর পক্ষ থেকে আপনাদেরকে উপহার হিসেবে এই খাদ্য সহায়তা দেওয়া হয়েছে ।

সম্প্রতি সংবাদ