ব্রেকিং নিউজ

আনুষ্ঠানিক যাত্রা শুরু করল নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব

editor ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

    আব্দুস সামাদ আজাদ, মৌলভীবাজার প্রতিনিধি:১৫ জুলাই-২০২০,বুধবার।
 : ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব।
মঙ্গলবার দুপুরে জাতীয় অনলাইন প্রেসক্লাবের নির্দেশনা মোতাবেক তারা এই শ্রদ্ধার্ঘ অর্পন করেন। এর পর প্রেসক্লাব নেতৃবৃন্দ নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পালের সাথে মতবিনিয়ম করেন।
মতবিনিময়কালে দায়িত্বপালনে সহযোগীতা চেয়ে নবগঠিত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমদ বলেন, বাংলাদেশে অনলাইন গণমাধ্যমের বিকাশে মোস্তফা জব্বারের অবদান চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তার নেতৃত্বেই হয়েছে অনলাইন গণমাধ্যম নীতিমালা। এর পর ২০১৪ সালের ৬ জুলাই বার্তা সংস্থা আবাসের প্রতিষ্ঠাতা ও বর্তমান আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বারকে আহবায়ক ও বিজয় নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক শামসুল আলম স্বপনকে সদস্য সচিব করে জাতীয় অনলাইন প্রেসক্লাব প্রতিষ্টিত হয়। সুতরাং অনলাইন গণমাধ্যমকর্মীদের ঐক্যবদ্ধভাবে জাতীয় অনলাইন প্রেসক্লাবের পতাকাতলে সমবেত হতে হবে। এখানে বিভ্রান্তির কোন অবকাশ নেই।
বুলবুল বলেন, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব উপজেলায় কর্মরত সকল অনলাইন সাংবাদিকদের প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের দ্বার সবার জন্য উন্মুক্ত। আমরা মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত হবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করতে চাই। তাই আসুন আমরা বিভ্রান্তি না ছড়িয়ে ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নিতে কাজ করছি।
তিনি নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কমিটি অনুমোদন দেয়ায় জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহবায় অধ্যাপক আখতার চৌধুরী, সদস্য সচিব রোকমুনুর জামান রনি ও সিলেট বিভাগীয় সমন্বয়ক এম. সাইফুর রহমান তালুকদারের প্রতি কৃতজ্ঞতা জানান। এবং উপজেলা প্রশাসনের সহযোগীতা কামনা করেন।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পালও পেশাগত দায়িত্বপালনে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবে নেতৃবৃন্দকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাষ দেন।
এসময় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল আহমদ ও মোঃ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ, সহ-সাধারন সম্পাদক আবু জাফর রুমন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন,  ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আব্দুর রহমান পারভেজ, সাধারণ সদস্য- মোঃ মনির হোসেন, বদরুজ্জামান শিপন, আব্দুল মুহিদ, তাজুল ইসলাম ও মহসিন মিয়া প্রমুখ।

সম্প্রতি সংবাদ