ব্রেকিং নিউজ

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ভাল থাকে— দুর্জয়

editor ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ করেসপন্ডেন্ট:১৬ জুলাই-২০২০,বৃহস্পতিবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ভাল থাকে। এখন আর বাংলাদেশের মানুষ না খেয়ে থাকেনা। কোন মানুষ গৃহহীন থাকবেনা। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পরে দেশে দরিদ্র লোকজনের বিনামূল্যে ঘর দেওয়া হচ্ছে। মুক্তিযোদ্ধাদের আবাসনে ব্যবস্থা করা হচ্ছে। প্রধানমন্ত্রী খাদ্য সহায়তা দিচ্ছেন। আপনারা সকলেই পর্যায়ক্রমে সকল প্রকার সুযোগ সুবিধা পাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি ক্ষেত্রে সমাধান দিচ্ছেন। আজ বিকালে ঘিওর ডি,এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে এবং পয়লা ইউনিয়নের তেরশ্রী হাই স্কুল মাঠ প্রাঙ্গনে এ দুটি ইউনিয়নে সামাজিক নিরাপত্তা মেনে জেলা প্রশাসনের উদ্যোগে দুঃস্থ ও অসহায় লোকজনের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হামিদুর রহমান আলাই, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ ইকরামূল ইসলাম খবির,সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ন সম্পাদক আব্দুল মতীন মুসা, মোঃ আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন সজল, ভাইস চেয়ারম্যান মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীম, মহীলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, ঘিওর ডি, এন হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান শিকদার, পয়লা ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, যুবলীগের সভাপতি বাবুল বেপারী প্রমুখ।
প্রধান অতিথি নাঈমুর রহমান দুর্জয় বলেন, প্রতি বছর আমাদের তিনটি উপজেলা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ হয়। তবে পর্যায়ক্রমে ভাঙ্গন এলাকার জন্য স্থায়ী প্রদক্ষেপ নেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ইতোমধ্যে আমার কথা হয়েছে। আমি ভাঙ্গন এলাকাগুলো পরিদর্শন করেছি।
বিএনপি জামাতকে উদ্যেশে তিনি বলেন, বিগত দিনে বিএনপি, জামাত তারা দীর্ঘদিন ক্ষমতায় থেকেও বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগে এলাকা কোন খোজ খবর রাখেনি। একমাত্র আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে আছে। আপনারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি ভাল থাকলে বাংলাদেশের মানুষ ভাল থাকবে।
উল্লেখ্য, পয়লা ইউপি উদ্যোগে তেরশ্রী হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ২৪০ জন ও এবং ঘিওর ইউপি উদ্যোগে ঘিওর ডি, এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ৩০০ জন দুঃস্থ অসহায় লোকজনের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ১০ কেজি করে চাল প্রদান করা হয়। এবং তেরশ্রী হাই স্কুল প্রাঙ্গনে বৃক্ষ রোপন করা হয়। পরে প্রধান অতিথি নাঈমুর রহমান দুর্জয় মাইলাগী মধ্য পাড়া গ্রামে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের ৩১ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিত ব্রীজের উদ্ধোধন করেন।

সম্প্রতি সংবাদ