ব্রেকিং নিউজ

নাগরপুরে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন-২০২০

editor ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ১৬ জুলাই-২০২০,বৃহস্পতিবার।

“সবুজ বৃক্ষ-নির্মল পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গাছের চারা রোপনের মাধ্যমে এ বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম।
বৃক্ষরোপন -২০২০ এ ফলজ, বনজ ও ঔষধি প্রজাতির বৃক্ষসহ সৌন্দর্য্যবর্ধক বিভিন্ন প্রকার গাছের চারা রোপন করা হবে।নাগরপুর উপজেলার সকল ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এ বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়ন করা হবে যা মাসব্যাপী চলমান থাকবে। এ বছর উপজেলার প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার বৃক্ষরোপন করা হবে ।

এ সময় সহকারী কমিশনার (ভুমি) তারন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মনি, মো.শওকত হোসেন, ছিদ্দিকুর রহমান সিদ্দিক , উপজেলা বন বিভাগ (ভারঃ) কর্মকর্তা মো.লুৎফর রহমান, নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডলসহ সকল ইউপি চেয়ারম্যান এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গন্যম্যান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

দেশের বনজ সম্পদ বৃদ্ধি ও পরিবেশগত ভারসাম্য রক্ষার লক্ষ্যে জাতির পিতার জন্মশতবার্ষিকীকে বিশেষ অর্থবহ করে তুলতে সকলকে স্বতঃপ্রণোদিত হয়ে উদ্যোগ নিতে উৎসাহিত করাই এই বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্দেশ্যে।

সম্প্রতি সংবাদ