গোয়ালন্দে বন্যা কবলিত মানুয়ের মাঝে ত্রান বিতরণ

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন ,গোয়ালন্দ (রাজব্ড়ী) প্রতিনিধি:১৭ জুলাই-২০২০,শুক্রবার।

রাজবাড়ীর গোয়লন্দের দুর্গোম চর অঞ্চলের বন্যা কবলিত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে ৬৩০ জন পরিবারের মাঝে শুকনো খাবার ও ত্রাণ সামগ্রী বিতরন করা হয় ।
আজ ১৭ জুলাই শুক্রবার সকাল ৯ ঘটিকায় দেবগ্রাম ইউনিয়নের দুর্গোম চর ১ নং ওয়ার্ডের বন্যা কবলিত রাখাল গাছি ও বেতকা গ্রামের ১০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ বরাদ্ধের শুকনা খাবার সহ ত্রাণ সামগ্রী দেওয়া হয় এবং অন্তার মোড়ে সরকারি বরাদ্ধের ( জি ও ) ১০ কেজি করে চাউল ২৩০ জন পরিবারের মাঝে বিতরণ করা হয় । পরে দৌলতদিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বন্যা কবলিত ৩০০ জন পরিবারের মাঝে শুকনো খাবার সহ ত্রান সামগ্রী দেওয়া হয় ।
গোয়ালন্দ উপজেলা প্রকল্প কর্মকর্তা ( পি, আই, ও ) মো. আবু সাঈদ বলেন , সম্প্রতি দেশের কয়েক টি জেলায় বন্যা দেখা দিয়েছে । গোয়ালন্দের নিম্ন অঞ্চলের মানুষ পানি বন্ধি অবস্থায় রয়েছে । গোয়ালন্দ উপজেলার বন্যা কবলিত অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্ধ উপহার সহ ত্রান সামগ্রী পৌছিয়ে দিলাম , আমাদের এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে । পর্যায় ক্রমে আরো খাদ্য সহযোগিতা করবো ।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম , সহকারী কমিশনার ( ভুমি ) মো. আব্দূল্লাহ আল মামুন , উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা মো. নুরুল ইসলাম , দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম , ছোট ভাকলা ইউনিয়নের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন , দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. রহমান মন্ডল , দেবগ্রাম ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য আবু বক্কার সিদ্দিক , দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য চম্পা বেগম প্রমুখ।

সম্প্রতি সংবাদ