রাজনগরে খালার বাড়িতে বেড়া আসা কিশোরী লাঘাটা নদীতে ডুবে মৃত্যু

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আব্দুস সামাদ আজাদ, মৌলভীবাজার প্রতিনিধি:২০ জুলাই-২০২০,
মৌলভীবাজারের রাজনগরে খালার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে মারা গেছেন ফাহমিদা (১২) নামে এক কিশোরী। নিখোঁজের একদিন পর সোমবার দুপুরে তার ভাসমান লাশ লাঘাটা নদী থেকে উদ্ধার করেছে রাজনগর থানা পুলিশ।
লাঘাটা নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায় সে। ফায়ার সার্ভিসসহ স্থানীয় লোকজন অনেক খোঁজাখোঁজি করেও পাওয়া যায়নি। পরে সোমবার সকালে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, কামারচাক ইউনিয়নের ইসলামপুর গ্রামের খালার বাড়িতে বেড়াতে আসে কমলগঞ্জ উপজেলার বড়চেগ গ্রামের ছালিক মিয়ার মেয়ে কিশোরী ফাহমিদা। গত ১৯ জুলাই দুপুর ১২টার দিকে সে আত্মীয় বাড়ির পাশ  দিয়ে প্রবাহিত লাঘাটা নদীতে হাত ধোঁতে যেয়ে পানিতে পড়ে যায়। সাঁতার না জানায় সে তলিয়ে যায়। তখন সাথে থাকা মেয়েটি বাড়িতে গিয়ে স্বজনদের খবর দিলে অনেক খোঁজাখুাঁজি করে তাকে পাওয়া যায়নি। এরপর কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান ও রাজনগর থানা পুলিশের তৎপরতায় মৌলভীবাজার ফায়ার সার্ভিসের একটি  ইউনিট এবং সিলেট থেকে আসা ডুবুরি দল ফাহমিদাকে উদ্ধারে ব্যর্থ হয়। গতকাল সোমবার দুপুর ১টার দিকে ইসলামপুর গ্রামের নিকটে তার লাশ ভেসে ওঠে। স্থানীয়রা এ বিষয়টি পুলিশকে জানানোর পর রাজনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে।
রাজনগর থানার ওসি আবুল হাসিম জানান, পানিতে ডুবে মারা যাওয়া ফাহমিদার লাশ ময়না তদন্ত ছাড়া তার স্বজনরা নিতে চাচ্ছেন। তাই অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
,

সম্প্রতি সংবাদ