টাঙ্গাইলের মধুপুরে চাঞ্চল্যকর সেই ৪ হত্যা মামলার প্রধান আসামী’র স্বীকারোক্তিমুলক জবানবন্দি, অপরজন রিমান্ডে

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি ঃ ২১ জুলাই-২০২০,মঙ্গলবার।
টাঙ্গাইলের মধুপুরে চাঞ্চল্যকর স্বামী-স্ত্রীসহ একই পরিবারের চারজনকে গলাকেটে ও শ্বাসরোধ করে হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামী সাগর (২৬) আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছে। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সামছুল আলমের আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়। এ ঘটনায় জড়িত অভিযোগে গ্রেফতারকৃত জোয়াদ নামে অপরজনের বিরুদ্ধে সোমবার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আদালতের পরিদর্শক তানভীর আহমেদ এই তথ্য নিশ্চিত করেন।
প্রসঙ্গত, গত ১৭ জুলাই মধুপুর উপজেলার পৌর এলাকা মাস্টারপাড়ার নিজ বাড়ির তিনটি ঘর থেকে ব্যবসায়ী আব্দুল গণি (৫২), তার স্ত্রী তাজিরন বেগম (৪২), ছেলে তাজেল (১৮) ও মেয়ে সাদিয়ার (৮) মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই সময় ঘটনাস্থল থেকে একটি রক্তাক্ত কুড়ালসহ (কুঠার) বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। এ ঘটনায় ওইদিনই নিহতের বড় মেয়ে সোনিয়া আক্তার বাদি হয়ে মধুপুর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ জামাল, সালাম, সাইফুল ও জোয়াদ নামে চারজনকে আটক করে। এদের মধ্যে প্রথম তিনজনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিলেও জোয়াদকে সোমবার আদালতের মাধ্যমে তিনদিনের রিমান্ডে নেওয়া হয়। গতকাল মঙ্গলবার থেকে তার রিমান্ড কার্যক্রম শুরু হয়।
এদিকে টাঙ্গাইল র‌্যাব গত রোববার বিকেলে উপজেলার ব্রাম্মনবাড়ি এলাকা থেকে সাগরকে আটক করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও বাসা থেকে নিয়ে যাওয়া টিভি ও মোবাইলসেটসহ অন্যান্য দ্রব্য উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর এই হত্যাকান্ডের ঘটনায় সে ও তার এক বন্ধু জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করে। পরে মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হলে সাগর সেখানেও স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে।

সম্প্রতি সংবাদ