ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলুন মুখে মাস্ক পড়ুন — জেলা প্রশাসক এস,এম ফেরদৌস

editor ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:২৪ জুলাই-২০২০,শুক্রবার।

করোনা ভাইরাসের ভয়কে উপেক্ষা করে চরাঞ্চলে  বন্যার্তদের  মাঝে  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  মানবিক সহায়তা ত্রান সামগ্রী উপহার  দু:স্থ মানুষের ঘরে ঘরে  পৌঁছে দিতে ছুটে এলেন মানিকগঞ্জের প্রশাসক  এস .এম ফেরদৌস।

তিনি সংক্ষিত বক্তব্যে বলেন, সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দুর্যোগের সময় আপনাদের পাশে থেকে খাদ্য,যার জায়গা আছে ঘর নেই তাকে পাকা ঘর দিচ্ছে। তিনিও আপনাদের কাছে আহবান জানিয়েছেন আইন করে দিয়েছেন সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে এবং সকলকে মুখে মাস্ক পড়তে হবে ।করোনা ভাইরাস এমন একটি রোগ কোন মানুষের ভিতরে আছে কেউ বলতে পারবে না।এই করোনা ভাইরাসে আপনার বাবা –মা,ছেলে সন্তান যদি কেউ মারা যায় তাহলে কেও ফিরিয়ে দিতে পারবে না ।তাই আসুন  আমরা সবাই প্রধানমন্ত্রীর আহবান মুখে মাস্ক ও সামাজিক দুরত্ব বজায় রাখি ।

শুক্রবার মানিকগঞ্জ দৌলতপুর উপজেলার নদী ভাংগন ও বন্যা কবলিত চারটি ইউনিয়নের জিয়নপুর,চরকাটারি,বাচামরা ও বাঘুটিয়ার ক্ষতিগ্রস্ত ও অসহায় হয়ে পড়া বাসিন্দাদের খোঁজ খবর নেন। এসময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারগুলির মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রদত্ত মানবিক সহায়তা( ত্রান সামগ্রী ৪০০ টি পরিবারের মাঝে) পৌঁছে দেন। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে জিয়নপুর ইউনিয়ন এর ১৮০০টি পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন। এছাড়া এল,জি,এস,পি -০৩ এর আওতায় জিয়নপুর ও বাচামরা ইউনিয়ন এ কভিড -১৯ সংক্রমণ রোধে ব্লিচিং পাউডার, সাবান, মাস্ক বিতরণ কালে মানিকগঞ্জের প্রশাসক  এস এম ফেরদৌস প্রধান অতিথির  বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

এসময় দৌলতপুর উপজেলা পরিষদ  চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)জুয়েল আহমেদ,জিয়নপুর ইউনিয়ন চেয়ারম্যান মো: বেলায়েত হোসেন,বাচামারা ইউনিয়ন  চেয়ারম্যান আব্দুল লতিফ,চরকাটারী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল বারেক মন্ডল সহ,সাংবাদিক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, ট্যাগ অফিসারগন,সংশ্লিষ্ট ইউনিয়নের মেম্বারসহ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

সম্প্রতি সংবাদ