মৌলিক সাক্ষরতা প্রকল্পের আওতায় আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রতন দত্ত (কমলগঞ্জ মৌলভীবাজার প্রতিনিধি):২৫ জুলাই-২০২০
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় মৌলিক সাক্ষরতা প্রকল্পের ইউনিয়নভিত্তিক শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।
আজ শনিবার (২৫জুলাই ) সকালে কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের মিলনায়তন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও WE ARE FRIENDS FOR HUMAN (WAFFH)সংস্থার বাস্তবায়নে এ পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান । ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ১ মোঃ সোলেমান হোসেন ভুট্রো  সভাপতিত্বে বালিগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় মৌলিক সাক্ষরতা প্রকল্পের  শিক্ষক রাজন দত্ত রাজু সঞ্চালনায়।
 এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়,ইউপি সদস্য মোঃ মাহমুদ আলী,সাংবাদি সজিব দত্ত ঝুমন, মুমিনুর ইসলাম,রতন দত্ত, নাদিয়া আক্তার নিয়ারুন, মহিলা ইউপি সদস্য নুরজাহান বেগম বক্তব্য রাখেন মৌলিক সাক্ষরতা প্রকল্পের সদর ইউনিয়নের  সুপারভাইজার জগদীশ দত্ত, মুন্সিবাজার ইউনিয়ন সুপারভাইজার
সাইফ উদ্দিন সেলিম প্রমুখ।
চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান বক্তব্যে বলেন, ৬ মাসব্যাপী এ সাক্ষরতা প্রকল্পের মাধ্যমে এখন তারা তাদের ঠিকানা লিখতে, বই ও পেপার পড়তে ও হিসাব-নিকাশ করতে পারেন। চেয়ারম্যান আরো বলেন, ভবিষ্যতে সরকারের এ ধরনের প্রকল্প বাস্তবায়িত হলে তারা আরো উপকৃত হবেন।
অনুষ্ঠান শেষে ইউনিয়নের ৩২টি শিখন কেন্দ্র থেকে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্য থেকে ১২ জন শিক্ষার্থীকে পুরস্কার হিসেবে মাথাপিছু ৬টি করে মেলাইমান প্লেইট প্রদান করা হয়।

সম্প্রতি সংবাদ