ব্রেকিং নিউজ

মানবিকতা একেই বলে স্পিডবোট থামিয়ে ত্রাণ সামগ্রী দিলেন সাংসদ দুর্জয়

editor ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি,:: ২৭ জুলাই ২০২০,
মানবিকতা একেই বলে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাঁচামারা ইউনিয়নে প্রধানমন্ত্রী প্রদত্ত মানবিক সহায়তা চাল, স্যালাইন, ওষুধ, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করে স্পিডবোট যোগে ফিরছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয়।

মানবিকতা সবটুকু বিধাতা যেন  এএম নাঈমুর রহমান দুর্জয় এর  মধ্যে  দিয়েছেন সব নেতা এমন যদি হতো বাংলাদেশ   বঙ্গবন্ধুর সোনার বাংলা হতো  । যমুনা নদীর তীর ঘেষে একটি  বাড়ির উঠানে পানি থৈ-থৈ আঁকাশে প্রখর রোধ  ছিল কিছুদূর যাওয়ার পর বাঁচামারা ইউনিয়নে ভারাঙ্গা গ্রামে প্রবেশ করলেই বাড়ির চারপাশেই পানি এমন বাড়ি থেকে তাকে ইশারা করছিলেন। তারপর তিনি স্পিডবোটের গতি রোধ করে তাদের কাছে গেলে তারা জানান, বন্যার পানিতে তাদের চারপাশ ডুবে গেলে তারা কোন খাদ্য সহায়তা পাননি। সাথে সাথে তিনি স্পিডবোটে থাকা চালের প্যাকেট ও অর্থ সহায়তা করেন। পথিমধ্যে তিনি আরো কয়েকজনের কাছে যান তাদেরও খোঁজখবর নিয়ে চাল ও নগদ অর্থ দেন।

উল্লেখ্য, রবিবার দিনব্যাপী দৌলতপুর ও শিবালয় উপজেলার বন্যাদুর্গত ২১০০টি পরিবারকে ১০ কেজি করে চাল ও স্যালাইন, ওষুধ, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।

সম্প্রতি সংবাদ