আইজিপির পক্ষে বন্যার্তদের ত্রাণ দিলেন এসপি রিফাত

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:২৭ জুলাই-২০২০,সোমবার।

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার দুর্গম চরাঞ্চলে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বাংলাদেশ পুলিশ প্রশাসন।

সোমবার উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ভাটিপাড়া, বয়ড়া ইউনিয়নের দড়িকান্দি, সুতালড়ি ইউনিয়নের সুতালড়ি ও মেন্দিপুর গ্রামের তিনশ বানভাসি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রান বিতরণকালে পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান যে, “যেকোন দুর্যোগের সময় বাংলাদেশ পুলিশ জনগনের পাশে ছিলো। এবারের বন্যায় বাংলাদেশ পুলিশ পাশে দাড়িয়েছেন। বাংলাদেশ পুলিশের মহাপরিচালক ড. বেনজির আহমেদ বিপিএম (বার) ও রেক্টর পুলিশ স্টাফ কলেজ এর এডিশনাল আইজি শেখ মোঃ মারুফ হাসান বিপিএম, পিপিএম এর ব্যক্তিগত পক্ষ থেকে তিনশ বানভাসি পরিবারের মাঝে ত্রানসমগ্রী বিতরন করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে রযেছে প্রতিটি পরিবারের জন্য ১টি শাড়ী, ১টি লুঙ্গী, ২টি সাবান, ৫ কেজি চাল, ১লিটার তেল ৫০০ গ্রাম লবণ ও ১কেজি ডাল ।

ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিয্দ্ধোা গোলজার হোসেন বাচ্চু, হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আজিম খান, মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা চৌধুরী এবং সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ প্রমুখ।

সম্প্রতি সংবাদ