ব্রেকিং নিউজ

বি, আই, ডাব্লিউ, টি, এ ’ র চেয়ারম্যান দৌলতদিয়া ঘাট পরিদর্শন

editor ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন , গোয়ালন্দ ( রাজবাড়ী ) প্রতিনিধি :২৮ জুলাই-২০২০,

দক্ষিন বঙ্গের ২১ জেলার প্রবেশ দ্বার রাজবাড়ী জেলার গোয়ালন্দের দৌলতদিয়া গত কয়েক দিন পদ্মা নদীর পানি বিপদসীসার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে । পানি বৃদ্ধির কারনে দুই টি ঘাটের সংযোগ সড়ক ডুবে গেছে । ঘাটে ফেরি সংকট , ফেরি ঘাট গুলো সচল , আসন্ন ঈদে ঘর মুখো মানুষ যাতে ভোগান্তি ছাড়াই বাড়ি ফিরতে পারে সমনিত্ব ভাবে কাজের জন্য ফেরি ঘাট পরিদর্শন করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ – পরিবহন কতৃপক্ষ বি,আই,ডাব্লিউ টি এ ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক ।
২৮ জুলাই মঙ্গলবার দুপুরে দৌলতদিয়া পানিতে ডুবে যাওয়া ৩ ও ৬ নং ঘাটের সংযোগ সড়ক পরিদর্শন করে । এবং আসন্ন ঈদে ঘর মুখো মানুষ যাতে নিবিগ্নে বাড়ীতে যেতে পারে সে জন্য সংশিল্ট সকল কে পরামর্শ প্রদান করে । পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের বলেন , মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত সকল কাজ জেলা প্রশাসকের মাধ্যমে সমন্বয় করে বাস্তবায়ন করব । স্থায়ী ভাবে নদী ভাঙ্গন রোধ ও দৌলতদিয়া ফেরি ঘাট আধুনিকায়ন করার জন্য একটি বড় প্রকল্প গ্রহন করা হয়েছে ।
পরিদর্শনে এ সময় আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহি অফিসার মো. আমিনুল ইসলাম , সহকারি কমিশনার ( ভুমি ) আব্দুল্লাহ আল মামুন , বি , আই, ডাব্লিউ, টি ,এ র’ নির্বাহি প্রকৌশলী মো. নিজাম উদ্দিন পাঠান , দৌলতদিয়া নৌ – পুলিশ ফাড়ির ইনচার্জ মো. মুন্নাফ হোসেন , দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রহমান মন্ডল , বি, আই, ডাব্লিউ, টি ,সি’ দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক ( বানিজ্য ) আবু আব্দুল্লাহ রনি প্রমুখ ।

সম্প্রতি সংবাদ