টেকনাফে মাদককারবারীর অন্তর্দ্বন্দে সংঘর্ষে নিহত-৪

editor ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:২৮ জুলাই-২০২০,
টেকনাফে একদিনেই চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার মৃতদেহছিল গুলিবিদ্ধি। কক্সবাজার টেকনাফের হোয়াইক্যংয়ে ইয়াবা কারবারি দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে চারজনই নিহত ও ঘটনাস্থল থেকে অস্ত্র, ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়। নিহতরা সবকলেই মাদক কারবারে ও জড়িত বলে পুলিশের দাবী। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার নিহত চার ইয়াবা কারবারি হলো উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের আমতলী এলাকার আনোয়ার হোসেন (২৩), পূর্ব মহেষখালীয়া পাড়ার আনোয়ার হোসেন (২২), নয়াবাজার এলাকার ইসমাইল (২৪) ও খারাংখালী এলাকার নাছির (২৪)।
২৮জুলাই (মঙ্গলবার) ভোররাত ৪টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় ইয়াবা কারবারি দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে ওই চার ইয়াবা কারবারি নিহত হয় ।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, ২৮ জুলাই (মঙ্গলবার) ভোররাতে হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় দুই ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে একপর্যায়ে ত্রিমুখী গুলাগুলি শুরু হয়। বেশ কিছুক্ষণ গোলাগুলির পর পরিস্থিতি শান্ত হলে পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা ও দুটি এলজিসহ চারজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।###

সম্প্রতি সংবাদ