ব্রেকিং নিউজ

কোয়াব মানিকগঞ্জ জেলা শাখার নবগঠিত কার্যকরী পরিষদের পরিচিতি অনুষ্ঠান

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

স্টাফ  করেসপন্ডেন্ট:২৮ জুলাই-২০২০,মঙ্গলবার।
ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ বাংলাদেশ (কোয়াব) মানিকগঞ্জ জেলা শাখার নবগঠিত কার্যকরী পরিষদের কর্মকর্তাদের পরিচিতি অনুষ্ঠান হয়েছে। আজ (২৮ জুলাই) বিকেলে মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে অনুষ্ঠানটি হয়।

সংগঠনটির সভাপতি ও সাবেক ক্রিকেটার অ্যাডভোকেট দীপক কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র, সংগঠনটির উপদেষ্টা ও সাবেক ক্রিকেটার গাজী কামরুল হুদা সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সংগঠনটির উপদেষ্টা ও সাবেক ক্রিকেটার সুদেব কুমার সাহা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য, সংগঠনটির উপদেষ্টা ও সাবেক ক্রিকেটার খোরশেদ আলম চৌধুরী লাভলু ও সাঈদ খান মজলিশ, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট সাব-কমিটির সদস্য-সচিব প্রদীপ কুমার শিকদার রিপন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ক্রিকেটার জাহাঙ্গীর আলম বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সেলিম পারভেজ, সংগঠনটির সাধারণ সম্পাদক মাসুদ রায়হান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির শাহীন, সহ-সাংগঠনিক সম্পাদকঃ ফজলে রাব্বী ও সহ-মহিলা সম্পাদকঃ লিজা খান।

অনুষ্ঠানের শুরুতে সাম্প্রতিক সময়ে নিহত সাকে ক্রিকেটারদের স্মরণে দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এর পর নবগঠিত কমিটির কর্মকর্তাদের রজনীগন্ধার ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর শুরু হয় আলোচনা অনুষ্ঠান। উপস্থিত সকলকে আপ্যায়ন করানোর মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়। কমিটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটির কর্মকর্তারা হলেন- সভাপতি: দীপক কুমার ঘোষ, সহ-সভাপতি: সাঈদ খান মজলিশ, মোঃ জাহিদুল ইসলাম খোকন, আবুল বাশার, মোঃ লাল মিয়া, মোঃ শফিকুল ইসলাম ফিরোজ ও মোঃ ওবাইদুল্লাহ, সাধারণ সম্পাদকঃ মাসুদ রায়হান, যুগ্ম-সাধারণ সম্পাদক: তামজিদুর রহমান সোহাগ, শাহারিয়ার নূর টুটুল, মশিউর রহমান শিমুল, আতিকুর রহমান আতিক, সাহিদ খান নমি ও মিঠুন চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদকঃ হুমায়ুন কবির শাহীন, সহ-সাংগঠনিক সম্পাদকঃ ফজলে রাব্বী, সায়েদুর রহমান সজল ও সাউদ ইসলাম পলাশ, কোষাধ্যক্ষঃ তুতিলুর ফারগানী সম, দপ্তর সম্পাদক: কাজী হারুনুর রশিদ পিন্টু, সহ-দপ্তর সম্পাদকঃ জনি খান, প্রচার সম্পাদকঃ রাদ আহমেদ, সহ-প্রচার সম্পাদকঃ শফিকুল ইসলাম আসলাম, ক্রীড়া সম্পাদক : জামিল খান মজলিশ, সহ-ক্রীড়া সম্পাদকঃ সাকিব আহমেদ, সাংস্কৃতিক সম্পাদকঃ রেজাউল করীম শামীম, সহ-সাংস্কৃতিক সম্পাদকঃ জুয়েল রানা, শিক্ষা সম্পাদকঃ ঈশান বনিক, সহ-শিক্ষা সম্পাদকঃ মামুন সরদার, স্বাস্থ্য সম্পাদকঃ মোহাম্মদ নাদীম, সহ-স্বাস্থ্য সম্পাদকঃ মোহাম্মদ সোহান, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদকঃ আবির দাস মানিক, সহ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদকঃ শাহরিয়ার রহমান শুভ, সমাজ কল্যাণ সম্পাদকঃ রাসেল মিয়া, সহ-সমাজ কল্যাণ সম্পাদকঃ শেখ জোবায়ের হাসান সাকিব, আইন সম্পাদক: রাকিব আলম খান, সহ-আইন সম্পাদকঃ ফেরদৌস খান অনি, গণযোগাযোগ সম্পাদক: মীর রাইভি হাসান সজল, সহ-গণযোগাযোগ সম্পাদকঃ মুনাঈম হাসান বদরুল, পরিকল্পনা ও কর্মসূচি বাস্তবায়ন সম্পাদক: রাজীব খান, সহ-পরিকল্পনা ও কর্মসূচি বাস্তবায়ন সম্পাদকঃ কাউসার আহমেদ তানভীর, মহিলা সম্পাদকঃ ডলি আক্তার, সহ-মহিলা সম্পাদকঃ লিজা খান, কার্যকরী পরিষদ সদস্যঃ মোরশেদ আলী খান সুমন, নাদীফ চৌধুরী, মোঃ সৈকত আলী, প্রদীপ কুমার শিকদার রিপন,তানজিলুর ফারগানী (তান্জু), মারুফ আহমেদ চৌধুরী, সেলিম পারভেজ, আবুল হোসেন, ফামিদুর রহমান রাসেল, নব কুমার মিত্র, সামছুদ্দিন আহমেদ স্বপন, সায়েদুর রহমান লিটন, সায়মুম সুমন, জিয়উদ্দিন রকি, সুমন খান, জাহাঙ্গীর আলম বিশ্বাস, আরাফাত হোসেন খান জনি, মীর আলতামাস, বাসু গোস্বামী, কাজী হুমায়ুন কবির লিটন, ইমরান খান ইমন, মাসুদ রানা আজম ও কাজী প্রতীক।

কার্যকরী পরিষদকে সহায়তা করার জন্য গঠিত নয় সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটিতে আছেন এ এম নাঈমুর রহমান দূর্জয়, গাজী কামরুল হুদা সেলিম, সুদেব কুমার সাহা, খোরশেদ আলম চৌধুরী লাভলু, কাজী এনায়েত হোসেন টিপু, গোলাম ছারোয়ার ছানু, রতন মজুমদার, সাব্বিরুল ইসলাম সাবু ও প্রণব শিকদার দুলাল।

সম্প্রতি সংবাদ