প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্ন্যাদুগতদের পাশে আছেন—-এমপি দুর্জয়

editor ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু   স্টাফ করেসপন্ডেন্ট:২৯ জুলাই-২০২০,বুধবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যাদুর্গত এলাকার লোকজনের পাশে আছেন। তিনি বন্যা দুর্গত এলাকার লোকজনের সকল প্রকার সহায়তা দিচ্ছেন। আপনারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ভাল থাকে। প্রধানমন্ত্রী সারা দেশে খাদ্য সহায়তা দিচ্ছেন। আপনারা সকলেই পর্যায়ক্রমে সকল প্রকার সুযোগ সুবিধা পাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি ক্ষেত্রে সমাধান দিচ্ছেন। আপনাদের পাশে সরকার আছে। আওয়ামীলীগসহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরাও আপনাদের আছেন।
আজ বুধবার দুপুরে উপজেলার ঘিওর ডি,এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ও পয়লা ইউনিয়ন মোড়ে এবং বড়টিয়া ই্উনিয়নে পরিষদ প্রাঙ্গনে সামাজিক নিরাপত্তা মেনে অসহায় বন্যাদুর্গত এলাকার লোকজনের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম,জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হামিদুর রহমান আলাই, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ ইকরামূল ইসলাম খবির, সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ন সম্পাদক আব্দুল মতীন মুসা, মোঃ আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল,পয়লা ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ, বড়টিয়া ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ উদ্দিন বাবর, ঘিওর ডি এন হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান শিকদার, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ কে এম সারোয়ার কিরন খান, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, যুবলীগের সভাপতি বাবুল বেপারী প্রমুখ।
প্রধান অতিথি নাঈমুর রহমান দুর্জয়, বিএনপি জামাতকে উদ্যেশে করে বলেন, বিগত দিনে বিএনপি, জামাত তারা দীর্ঘদিন ক্ষমতায় থেকেও বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগে এলাকা কোন খোজ খবর রাখেনি। বন্যাদুর্গত এলাকার খবর বিএনপির কাছে নেই। তারা ভিডিও কন্সফারেন্সের মাধ্যমে বলেন ত্রাণ দেওয়া হচ্ছেনা। তাদের আমলে সব ত্রাণ হাওয়া ভবনে চলে গেছে।
প্রধান অতিথি দুর্জয় বলেন, আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শরীর ভাল থাকলে বাংলাদেশের মানুষ ভাল থাকবে। আপনারা সকলেই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। ১ আগষ্ট ঈদ অনুষ্টিত হবে। পাশাপাশি শোকের মাসও শুরু হবে। কাজেই ঈদের দিন আপনারা ১৫ আগষ্ট নিহত জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদের জন্য দোয়া করবেন। পরে তিনি ঘিওর শহীদ মুক্তিযোদ্ধাদের কবর স্থানের বাউন্ডারী উদ্ধোধন করেন এবং ঘিওর আলিয়া মাদ্রাসায় আশ্রয় প্রকল্পের অসহায় বানভাসী পরিবারের মধ্যে খাবার বিতরন করেন।
উল্লেখ্য, পয়লা ইউপি উদ্যোগে পয়লা মোড়ে ১২৬৮ জনকে ভিজিএফ কার্ডের চাল এবং ৬০০ জনকে ১০ কেজি করে জিআর চাল, বড়টিয়া ইউপি কার্যালয়ের উদ্যোগে বাজারে ১১০০ জনকে ভিজিএফ কার্ডের চাল ৪৫০ জনকে জিআর চাল এবং ঘিওর ইউপি উদ্যোগে ঘিওর ডি, এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ১২৬৮ জনকে ভিজিএফ কার্ডের চাল এবং ৬০০জনকে জি আর ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

সম্প্রতি সংবাদ