ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে সাবেক সাংসদ সায়েদুরের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

editor ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি,  ৩১ জুলাই ২০২০,
মানিকগঞ্জ- ১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এএম সায়েদুর রহমানের ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলার বিভিন্ন মসজিদে দোযা মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলার ঘিওর, শিবালয় ও দৌলতপুরের প্রতিটা মসজিদে এ উপলক্ষে দোয়া মাহফিল হয়।

এছাড়া মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ, সেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গসংগঠন সাবেক এ নেতার কবরে ফুল দিয়ে তার প্রতি শ্রদ্ধা নিবেদন ও আত্মার মাগফেরাত কামনা করেন।

এদিকে সাবেক এ নেতার সুযোগ্য পুত্র বর্তমান মানিকগঞ্জ-১ আসনের সাংসদ ও বিসিবির পরিচালক, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এএম নাঈমুর রহমান দুর্জয় একাধারে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন। বাবার মৃত্যুবার্ষিকীতে মানিকগঞ্জবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন এ সাংসদ।

প্রসঙ্গত, সাইদুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেওয়া আওয়ামী লীগ মনোনয়নের মাধ্যমে ১৯৭৩ সনে বিপুল ভোটে সাংসদ নির্বাচিত হন। ১৯৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর আওয়ামী লীগের দুর্দিনে দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। দলীয় দায়িত্ব পালনের পাশাপাশি শিক্ষাখাতে ব্যাপক ভূমিকা রেখেছেন তিনি । প্রতিষ্ঠা করেন বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান। শুধু তাই নয় ক্রীড়াঙ্গনেও তার ব্যাপক ভূমিকা রয়েছে। তিনি তৎকালীন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়াও ঘিওর সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন তিনি। এছাড়াও তৎকালীন স্বাধীনতার পূর্বে পূর্ব-পাকিস্তানের মনোনয়ন নিয়ে ছাত্র রাজনীতিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ভিপি নির্বাচিত হয়েছিলেন তিনি।

সম্প্রতি সংবাদ